• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

মহেশখালীতে পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ১১ আসামি গ্রেফতার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ১৭১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২

কক্সবাজার জেলা মহেশখালী উপজেলার একটি পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন এলাকায় ওয়ারেন্টভুক্ত ১১ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন… মোহাম্মদ ফাইচাল প্রঃ ফয়সাল (২৫) পিতা-মৃত আব্দুল মোনাফ প্রঃমনু মিয়া, সাং-মাইজপাড়া, ওয়ার্ড নং০৭,মাতারবাড়ী। (সিআর) মোঃ মেহেদী হাসান, পিতা-শামসুল আলম, সাং-তিতা মাঝিরপাড়া, মাতারবাড়ী। মোঃ খালেদ, পিতা-মৃত ছলিম উল্লাহ, সাং-পশ্চিম সিকদারপাড়া, ওয়ার্ড ন-০১, মাতারবাড়ী। মোঃ ফোরকান মিয়া পিতা-অলি আহম্মদ ,স্থায়ী: গ্রাম- মাতারবাড়ী, (রাশেদার বাপের বাড়ী, ওয়ার্ড নং-০৫) , উপজেলা/থানা- মহেশখালী, জেলা -কক্সবাজার। মোঃ সাইফুল , পিতা-মোঃ আমীন, সাং-কেরুনতলী,হোয়ানক। মাহমুদুল করিম, পিতা-মৃত উলা মিয়া, সাং-কেরুনতলী, হোয়ানক। আবু সৈয়দ, পিতা-মৃত গুরা মিয়া, সাং-কেরুনতলী, হোয়ানক। মোহাম্মদ, পিতা-মৃত গুরা মিয়া সাং-কেরুনতলী,হোয়ানক। নুরুল আমিন প্রঃ কাটাবাশি, পিতা-শামসুল আলম, সাং-খন্দ্রাবিল, ওয়ার্ড নং-০২, মাতারবাড়ী, সর্ব থানা- মহেশখালী, জেলা-কক্সবাজার।
এ গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন,মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে পুলিশের সহযোগিতায় মহেশখালী থানা পুলিশ শনিবার রাত ১২টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। জিআর, সিআর’সহ মামলার সাজাপ্রাপ্ত ১১ জন আসামিকে গ্রেফতার করা হয়।
মহেশখালী থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ আব্দুল হাই বলেন, ওয়ারেন্ট তামিল করতে জেলা পুলিশের সহযোগিতায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ ধরনের অভিযান সবসময় অব্যাহত থাকবে। গ্রেফতারি পরোয়ানাভুক্ত ও সাজাপ্রাপ্ত কেউ ঘরে বসে থাকতে পারবে না বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ