• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু 

পিঠা উৎসবের মধ্য দিয়ে লামায় মানবজমিনের জন্মদিন উদযাপন

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩২১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

চব্বিশ পেরিয়ে পঁচিশে দেশের প্রথম দৈনিক ট্যাবলয়েড মানবজমিন। ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বান্দরবানের লামায় প্রিন্ট ও ইলেকট্র্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকরা শুভেচ্ছা জানিয়েছেন মানবজমিনকে।

১৬ ফেব্রুয়ারী বুধবার দুপুর ৩ ঘটিকায় বীর বাহাদুর কানন লামা পৌরসভায় ব্যাপক উৎসাহ ও আনন্দমুখর পরিবেশে মিষ্টিমুখ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৈনিক মানবজিন লামা উপজেলা প্রতিনিধি মোঃ তৈয়ব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা পৌর সভার মেয়র মোঃ জহিরুল ইসলাম। তিনি বলেন হাঁটি হাঁটি পা পা করে দৈনিক মানবজমিন ২৫ বছরে পা রেখেছে। বাংলাদেশের প্রথম সারির কয়েকটি পত্রিকার মধ্যে এটি অন্যতম। নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতা একটা পত্রিকাকে পাঠকপ্রিয় করে তুলতে পারে মানবজমিন এর একটি উজ্জ্বল দৃষ্টান্ত। কারণ পত্রিকাটি জনগনের কথা বলে।

এসময় উপস্থিত ছিলেন, লামা রিপোর্টার্স ক্লাব, লামা সাংবাদিক ফোরাম, লামা সাংবাদিক ইউনিটির গণ মাধ্যম কর্মীরা অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইত্তোফাক প্রতিনিধি মুহান্মদ কামালুদ্দীন, আজকের পত্রিকা প্রতিনিধি এস কে খগেশপ্রতি চন্দ্র খোকন।

প্রতিষ্ঠাবার্ষীকির অনুষ্ঠান শেষে উপস্থিত গণমাধ্যম কর্মী ও আমন্ত্রীত অতিথী বৃন্দের হরেক রকমের শীতের পিঠার মাধ্যমে আপ্যায়িত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ