• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

নানিয়ারচরে নির্বাহী অফিসারের বরণ ও বিদায় সংবর্ধনা

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

রাঙামাটির নানিয়ারচরে উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী’র অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতিজনিত বদলি ও নবাগত মোঃ ফজলুর রহমানের নির্বাহী অফিসার হিসেবে আগমন উপলক্ষ্যে বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে নানিয়ারচরে অবস্থিত রাঙামাটি জেলা পরিষদ রেষ্ট হাউজ মাঠে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার সভাপতিত্বে এই বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সুজন হালদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তব্যে কান্না বিজড়িত কন্ঠে শিউলি রহমান বলেন, আমি দায়িত্ব পালনকালীন নানিয়ারচরবাসীর ব্যপক ভালবাসা পেয়েছি। আপনাদের সহযোগিতায় আমি এখানে উন্নয়নমূলক অনেক কাজের সুযোগ পেয়েছি। আমি আপনাদের ভূলতে পারবনা।

নবাগত ইউএনও বক্তব্যে বলেন, আমি জেনেছি নানিয়ারচরের মানুষ অনেক সহযোগী মনের অধিকারী। আপনারা আমাকে সহযোগীতা করবেন। আমি নানিয়ারচর কে উন্নত ও আদর্শ একটি উপজেলা হিসেবে রুপান্তর করার চেষ্টা করবেন।

এসময় বক্তারা বিদায়ী ইউএনও শিউলি রহমানের স্মৃতিচারণ করে দোয়া ও নতুন কর্মক্ষেত্রে সফলতা কামনা এবং তার হাতে সম্মাননা স্বারক তুলে দেন। এছাড়াও নবাগত নির্বাহী অফিসারের হাতে শুভেচ্ছা স্বারক তুলে দেন।

এর আগে সকালে নানিয়ারচর সেতু সংলগ্ন I Love Naniarchar সৌন্দর্যবর্ধন প্রকল্প উদ্বোধন করেন বিদায়ী ও নবাগত নির্বাহী অফিসার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ