• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

নানিয়ারচরে নির্বাহী অফিসারের বরণ ও বিদায় সংবর্ধনা

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

রাঙামাটির নানিয়ারচরে উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী’র অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতিজনিত বদলি ও নবাগত মোঃ ফজলুর রহমানের নির্বাহী অফিসার হিসেবে আগমন উপলক্ষ্যে বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে নানিয়ারচরে অবস্থিত রাঙামাটি জেলা পরিষদ রেষ্ট হাউজ মাঠে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার সভাপতিত্বে এই বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সুজন হালদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তব্যে কান্না বিজড়িত কন্ঠে শিউলি রহমান বলেন, আমি দায়িত্ব পালনকালীন নানিয়ারচরবাসীর ব্যপক ভালবাসা পেয়েছি। আপনাদের সহযোগিতায় আমি এখানে উন্নয়নমূলক অনেক কাজের সুযোগ পেয়েছি। আমি আপনাদের ভূলতে পারবনা।

নবাগত ইউএনও বক্তব্যে বলেন, আমি জেনেছি নানিয়ারচরের মানুষ অনেক সহযোগী মনের অধিকারী। আপনারা আমাকে সহযোগীতা করবেন। আমি নানিয়ারচর কে উন্নত ও আদর্শ একটি উপজেলা হিসেবে রুপান্তর করার চেষ্টা করবেন।

এসময় বক্তারা বিদায়ী ইউএনও শিউলি রহমানের স্মৃতিচারণ করে দোয়া ও নতুন কর্মক্ষেত্রে সফলতা কামনা এবং তার হাতে সম্মাননা স্বারক তুলে দেন। এছাড়াও নবাগত নির্বাহী অফিসারের হাতে শুভেচ্ছা স্বারক তুলে দেন।

এর আগে সকালে নানিয়ারচর সেতু সংলগ্ন I Love Naniarchar সৌন্দর্যবর্ধন প্রকল্প উদ্বোধন করেন বিদায়ী ও নবাগত নির্বাহী অফিসার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ