• রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

গুইমারাতে ৩ টি ইটভাটাকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা 

এম.শাহীন আলম ইমন / ১৪৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ৩টি ইটভাটাত একলক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ৬ ফেব্রুয়ারী রবিবার দুপুরে মোবাইল কোর্টের মাধ্যমে গুইমারা উপজেলার ফোরষ্টার, মদিনা ও তারা ব্রীকফিল্ডকে ৫০ হাজার টাকা করে দেড় লক্ষ টাকা করে জরিমানা করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ। 

এছাড়া গত ৩ নভেম্বরেই ৩১ ডিসেম্বর ও ১৩ জানুয়ারী এসবিএম ব্রীকফিল্ডকে ৫০  হাজার টাকা করে আরও দেড়লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনার বিষয়ে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ বলেন ইট প্রস্তুত ও ভাটা স্হাপন( নিয়ন্ত্রন) আইন ২০১৩ সালের  ৫(১) ও ৬ ধারায় দুই ধাপে ৩ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। যা চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ