• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

পূর্বজারুল বাগান এডুকেশন সোসাইটি’র সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৪৭৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

রাঙামাটির লংগদু উপজেলার পূর্ব জারুলবাগান এডুকেশন সোসাইটির উদ্যোগেবিজয় সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে স্নাতক-স্নাতকোত্তর সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার পূর্ব জারুলবাগান এলাকাস্থ স্থানীয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সোসাইটি’র সভাপতি মোঃ আমির হোসেন এর সভাপতিত্বে সঞ্চালনা ও স্বাগত বক্তব্য দেন, এডুকেশন সোসাইটির পরামর্শক মন্ডলীর সদস্য মোঃ আল আমিন।
প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। প্রধান বক্তার বক্তাব্য রাখনে, লংগদু সরকারী কলেজের প্রভাসক মোঃ হারুন অর রশীদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সে সুপার মাওলানা ফোরকান আহম্মদ, মাইনীমুখ ইসলমীয় আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলম, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান।
অতিথি হিসবে উপস্থিত ছিলেন, রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম, করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহীম, মাইনীমুখ মডেল হাই স্কুলের সহ প্রধান শিক্ষক তাজ মাহমুদ, উত্তর ইয়ারিংছড়ি সেনা মৈত্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক, ইউপি সদস্য মোঃ হোসেন আলী, ইসলামী ব্যাংক বাংলাদেশ এর মাইনীমুখ আউটলেট শাখা ব্যবস্থাপক মোঃ রাসেল সহ বিভ্ন্নি গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, যে দেশে গুণিজনকে সম্মান করে না সে দেশে গুণি জন্মায় না। তাই গুণিজনকে সন্মান দেওয়া আমাদের রেওয়াজে পরিনত করতে হবে। আজকে এ এলাকার যু্বক, ছাত্ররা যে উদ্যোগ নিয়ে মেধাবী শিক্ষার্থী এবং গুণীজনদের সংবর্ধনা ও খেলাধুলার পুরস্কার দিচ্ছে তার জন্য পূর্ব জারুল বাগান এডুকেশন সোসাইটির এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই। আগামীতেও যাতে এধরণের মহতী উদ্যোগ নিতে পারে তার জন্য সকলের সহযোগীতার কামনা করেছেন বক্তারা।
শেষে অতিথিগন বিভিন্ন ক্যাটাগড়িতে খেলাধুলা প্রতিযোগীতায় বিজয়ী ও মেধাবী ছাত্র ছাত্রী সহ গন্যমান্যদেরও পুরস্কার স্বরুপ ক্রেস্ট উপহার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ