• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

রাঙামাটি ব্লাড ফোর্সের নানিয়ারচর শাখা কমিটি অনুমোদন

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ৪৫৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

পাহাড় জুড়ে রক্তের প্রয়োজনে এই স্লোগানে ২০১৭ সালে প্রতিষ্ঠিত হওয়া রাঙামাটি ব্লাড ফোর্সের নানিয়ারচর শাখা কমিটি অনুমোদিত হয়েছে। মাহবুব এলাহী কে সভাপতি ও নাজমুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে উপজেলা কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

শনিবার (১লা জানুয়ারি) সকালে কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ ইশতিয়াক আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ রমজান আলীর যৌথ স্বাক্ষরে ২০২২-২০২৩ সালের ১বছর মেয়াদি নানিয়ারচর উপজেলা কার্যকারী কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সভাপতি আহমেদ ইশতিয়াক জানান, পার্বত্য এলাকার একঝাক তরুণ নিয়ে ২০১৭ সালে রাঙামাটিতে গঠিত হয় স্বেচ্ছায় রক্তদাতা ও সামাজিক সংগঠন রাঙামাটি ব্লাড ফোর্স। আজ ২৯সদস্য বিশিষ্ট নানিয়ারচর উপজেলা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সম্পাদক রমজান আলী জানিয়েছেন, পার্বত্য চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে স্বেচ্ছায় রক্তদান করছে ব্লাড ফোর্স। সংগঠনটি এই পর্যন্ত ৬উপজেলায় ৫২টি ফ্রি ব্লাড ক্যাম্পিং এর মাধ্যমে ২৩৮৭৯ জনকে তাদের ব্লাড গ্রুপ জানিয়েছে।

এছাড়াও থ্যালেসামিয়া সচেতনতা ক্যাম্প, বিনামূল্যে ব্লাড গ্রুপ ক্যাম্পেইন, নেগেটিভ ব্লাড গ্রুপ বের করা, করোনাকালিন সময়ে ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় সহযোগিতাসহ সচেতনতা মূলক নানা কার্যক্রম পরিচালনা করে আসছে রাঙামাটি ব্লাড ফোর্স।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ