• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

গুইমারায় হাফছড়ি ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পূর্ণ

নিজস্ব প্রতিবেদক: / ৪৬০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

খাগড়াছড়ির গুইমারা উপজেলার ২নং হাফছড়ি ইউনিয়ন বিএনপি’র কাউন্সিল শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) সকাল ৯টায় হাফছড়ি ইউনিয়ন বিএনপির কার্যালয়ে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত কাউন্সিলে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, মোঃ আবুল কাশেম তিনি চেয়ার (প্রতীক) নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাহার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ বক্কর সদাগর প্রতীক (আনারস) তিনি পেয়েছেন ২৮ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ বারেক, তিনি প্রতীক(মাছ) নিয়ে ৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাহার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী নুর প্রতীক (মোরগ) তিনি পেয়েছেন ২১ ভোট। সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন মোঃ ফারুক হোসেন তাহার প্রতীক (ডাব) তিনি ৫২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাচ্চু মিয়া (আম) তিনি পেয়েছেন ১৩ ভোট। ছাত্রবিষয়ক পথে নির্বাচিত হয়েছেন, মোঃ শারিউল ইসলাম,তিনি(হরিণ) প্রতীক নিয়ে ৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাহার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ দিদারুল আলম প্রতীক(প্রজাপতি) তিনি পেয়েছেন ১৩ ভোট,

কাউন্সিলের প্রধান অতিথি ছিলেন,জেলা বিএনপির সহ-সভাপতি, এড. মঞ্জুর মোর্শেদ ভূইয়া, প্রধান বক্তা ছিলেন, এড.মালেক মিন্টু,বিশেষ অতিথি ছিলেন মোশাররফ হোসেন, যুগ্ম সম্পাদক খাগড়াছড়ি জেলা বিএনপি। মোঃ আবু তালেব, সাংগঠনিক সম্পাদক খাগড়াছড়ি জেলা বিএনপি। মোঃ ইউচুপ,সভাপতি গুইমারা উপজেলা বিএনপি ও মোকলেছুর রহমান, নবী হোসেন, মোঃ সোহাগ,মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠিত কাউন্সিলের ফলাফল জেলা বিএনপির সভাপতি ও সাবেক এম’পি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান,ওয়াদুদ ভূইয়াকে জানালে নবনির্বাচিত নেতাদের অভিনন্দন জানান এবং ইউনিয়নের দলের সকল পর্যায়ের নেতাদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ