• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নবাবগঞ্জে এবি পার্টির আলোচনা সভা এবং বন্যার্তদের মাঝে ত্রান ও মাস্ক বিতরন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ / ৭০১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ

আমার বাংলাদেশ (এবি) পার্টির উদ্যোগে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়ানে বন্যার্তদের মাঝে ত্রান বিতরন করা হয়েছে।

এছাড়াও করোনার প্রাদুর্ভাব যে হারে বৃদ্ধি পাচ্ছে তা থেকে পরিত্রানের জন্য জনসচেতনতা মূলক আলোচনা ও সাধারণ জনগনের মাঝে মাস্ক বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় শীর্ষ ও স্থানীয় নেতৃবৃন্দ।
এসময় বক্তব্য রাখেন এবি পার্টির আহ্বায়ক এ. এফ. এম. সোলায়মান চৌধুরী, যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) ওহাব মিনার, সদস্য সচিব মুজিবুর রহমান মুন্জু, যুগ্ম আহ্বায়ক এবং রংপুর অঞ্চলের নেতা জনাব এরশাদ হোসাইন সাজু, সদস্য সচিব এবং লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, দিনাজপুরের নবাবগঞ্জ থানার নেতা এ. জেড. এম. গোলাম সারওয়ার।

তারা বলেন এই দেশ স্বাধীন হলেও এদেশের নাগরিক কখনই স্বাধীনতা পায়নি।
বিগত সব সরকারের আমলে জনগনের মৌলিক মানবধিকার সমূহ ক্ষুন্ন করা হয়েছে। এদেশের মানুষের সাংবিধানিক অধিকার আজ ভূলন্ঠিত। আমরা কারও অধিকার নিয়ে খেলতে চাই না।
আমাদের একটিই লক্ষ্য সোনার বাংলার সাধারন জনগনের মৌলিক মানবধিকার ফিরিয়ে আনা, সাম্যের ভিত্তিতে একটি কল্যানমূলক রাষ্ট্র বিনির্মাণ করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ