• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে 

রামগড়ে ইউপিডিএফ এর হাতে ২জন অপহৃত

রামগড় প্রতিনিধি: / ৭৩৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

রামগড় প্রতিনিধি:
জেলার রামগড় উপজেলাস্থ যৌথ খামার এলাকায় আঞ্চলিক সশস্ত্র সংগঠনের সন্ত্রাসী কর্তৃক রাস্তায় গাড়ি থামিয়ে একটি কোম্পানীর মার্কেটিং ম্যানেজার ও মিস্ত্রিসহ দুই জনকে অপহরণ করার অভিযোগ উঠেছে।

রবিবার( ২৩ আগষ্ট) দুপুর ১টার দিকে অপহরণের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফেনী হতে খাগড়াছড়িগামী জুয়েল ট্রেডার্স এর প্লাষ্টিকের মালামাল নিয়ে (ফেনী-ন১১-১৪১) একটি পিকাপ গাড়ী রামগড়ের যৌথখামার নামক স্থানে পৌঁছলে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ (মুল) দলের ৬/৭ জনের একটি সশস্ত্র দল গাড়ীতে থাকা মার্কেটিং ম্যানেজার মো: মনজুরুল আলম (৩৫) ও ইলেকট্রিকস মিস্ত্রি রাজু মিয়া (২৭) কে অপহরণ করে বৌদ্ধ পাড়ার দিকে নিয়ে যায়। এসময় অপহরণকারীরা গাড়িটির চাবিও নিয়ে যায়।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি যায়। ঘটনার বিবরণ মতে অপহৃতদের উদ্ধারে যৌথবাহিনী অভিযান পরিচালনা করছেন। পিকাপ গাড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ