• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহেশখালী’র বারিয়াপাড়া মডেল একাডেমি’র জে.এস.সি-২০২১ শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৫২১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

মহেশখালী শাপলাপুর ইউনিয়নের যুগোপযোগি শিক্ষা বিস্তারের বাতিঘর বারিয়াপাড়া মডেল একাডেমি জে.এস.সি ও জে.এস.সি ২০২১ পরীক্ষার্থীদের বিদায় মাহফিল সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাপলাপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আলহাজ্ব আব্দুল খালেক চৌধারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পরিষদের প্যানাল চেয়াম্যান ও শাপলাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাধক জসিম উদ্দিন মাহমুদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কক্সবাজার জেলা’র সভাপতি আব্দুল গফুর মানিক, মেম্বার-আনু মিয়া, আমির হামজা, হাজেরা ফারুক’সহ আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ কোম্পানী’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বারিয়াপাড়া মডেল একাডেমি প্রধান শিক্ষক এম আব্দুল হান্নান, এ সময় সহকারী শিক্ষক, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
বারিয়াপাড়া মডেল একাডেমি’র পক্ষথেকে অতিথি বৃন্দদের সম্মাননা স্মারক ও পরীক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদান শেষে বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনা করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ