• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

মহেশখালী কলেজ’র এইচ এস সি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৩৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

মহেশখালীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মহেশখালী কলেজ’র এইচ.এস.সি-২০২১  পরীক্ষার্থীদের সুস্বাস্থ্য, সাফল্য কামনা করে দোয়া মাহফিল ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৩০ শে নভেম্বর মঙ্গলবার সকালে কলেজ অডিটরিয়ামে সকল শিক্ষার্থীদের নিয়ে বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে মহেশখালী কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আহমদ কবির এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন..কক্সবাজার-২, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ্ রফিক, বিশেষ অতিথি ছিলেন, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও কলেজ গর্ভনিং বডির সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি কলেজ গর্ভনিং বডির সকল সদস্য বৃন্দ, মহেশখালী থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল হাই রাজনৈতিক ও সামাজিক অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ, সাংবাদিক’সহ কলেজের সকল শিক্ষক- কর্মচারী ও ছাত্র-ছাত্রী এসময় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বক্তব্যে আশেক উল্লাহ্ রফিক বলেন, এ বিদায় হচ্ছে একটি স্তর থেকে অন্য স্তরে পর্দাপন করা, ভাল সাফস্য নিয়ে শিক্ষাক্ষেত্রে একধাপ এগিয়ে যাওয়া। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না। সবাইকে শিক্ষা অর্জন করে দেশের কাজে নিয়োজিত হতে হবে। শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।
মহেশখালী কলেজে ২০২১ সালের এইচ এস সি পরীক্ষায় অংশগ্রহণকারী সর্ব মোট ৭৭০ জন শিক্ষার্থীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরীক্ষার পূর্ব প্রস্তুতি এবং পরীক্ষার হলে করণীয় বিষয়ে বক্তব্য রাখেন কলেজ (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আহমদ কবির’সহ বিভিন্ন বিভাগের সিনিয়র শিক্ষকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ