Header Border

ঢাকা, শনিবার, ৩০শে মে, ২০২০ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫°সে
শিরোনাম :
করোনা প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বাসায় যেসব স্বাস্থ্যবিধি মানতে হবে মাদারীপুরে আইসোলেশনে থাকা এক রোগীর মৃত্যু ও নার্স সহ ১১জনের শরীরে করোনা শনাক্ত মাটিরাঙ্গা ইউনিয়নে প্রাকৃতিক দুর্যোগের কারণে হামের টিকা কার্যক্রম স্থগিত দিনাজপুরের আত্রাই নদী থেকে দুই শিক্ষার্থীর মৃত্যু দেহ উদ্ধার  মহালছড়িতে সনাতন বিদ্যার্থী সংসদের ২৫ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত: ওবায়দুল কাদের লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা করোনায় যে ৪ জিনিসে বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা উন্নয়নের দৃষ্টি পড়েনি এখনও চন্দ্রঘোনা ফেরী পারাপার কাপ্তাই রিভার ভিউ পার্কে নেই কোন কোলাহল

মাটিরাঙ্গা থানার এ.এস.আই আশিকুর রহমান‘র বিদায়

নুরনবী অন্তর মাহমুদ, স্টাফ রিপোর্টারঃ

পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানায় দীর্ঘদিন দায়িত্বপালনকারী পুলিশের এ.এস.আই মো: আশিকুর রহমান আশিক‘কে অন্যত্র বদলি করা হয়েছে। ১৫ জানুয়ারি রাতে মাটিরাঙ্গা থানা ভবনের মিলনায়তনে বিদায়ী এ.এস.আই এর সম্মানে এক বদলি জনিত বিদায় অনুষ্ঠানের আয়োজন করে মাটিরাঙ্গা থানা পুলিশ। মাটিরাঙ্গা এস.আই জীবন বিশ^াসের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ সামছুদ্দীন ভুইয়া ।

সভায় বক্তারা চাকুরি জীবনে বিদায় আসবেই মন্তব্য করে বলেন, এ.এস.আই আশিকুর রহমান ছিলেন একজন সাহসী ও পরিশ্রমি অফিসার, তার মতো অফিসার পুলিশের জন্য সুনাম বয়ে আনতে পারে উল্লেখ করে নতুন কর্মস্থলে তিনি যেনো আরও ভালভাবে দায়িত্বপালন করতে পারে সেই কামনা করেন।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ক্রেষ্ট ও প্রীতি উপহার তুলে দেন অফিসার ইনচার্জ সহ সকল উপস্থিত অফিসারগণ। প্রথম বারের মতো কোন এ.এস.আই পদমর্যাদার পুলিশ অফিসারের বিদায়ে সাধারণ মানুষের পক্ষ থেকে মাটিরাঙ্গা মোটরসাইকেল চালক সমিতির সভাপতি মোঃ রেজাউল শুভেচ্ছা স্মারক তুলে দিয়ে বিদায় জানালে সেখানে আবেগঘন মুহুর্তের সৃষ্টি হয়। ।

সভায় বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মোঃ শাহানুর, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ জয়নাল আবেদিন, এস আই মো: আশিকুল ইসলাম, এ এস আই আঃ রহমান, কন্সটেবল্ ছায়েম উদ্দিন ও মাটিরাঙ্গা মোটরসাইকেল চালক সমিতির সভাপতি মোঃ রেজাউল । এ সময় মাটিরাঙ্গা থানা পুলিশের বিভিন্ন অফিসার, সাংবাদিক, মহিলা কন্সটেবলগণ ও বিভিন্ন এলাকা থেকে আগত সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। সভায় বিদায়ী এ এস আই আশিকুর রহমান সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নতুন কর্মস্থলে নিজের দায়িত্ব পালন ও পরিবারের জন্য দোয়া প্রার্থনা করে।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

“শুধু তোমার জন্য” তারেক আল মুনতাসির
৫০ দশকে সিনেমার অপর নাম ছিল বই ; জিবলু রহমান
অধ্যাপক ড. আনিসুজ্জামান আর নেই
মাটির নিচে আরেক পৃথিবী
চুয়াডাঙ্গার ঐতিহ্যবাহী ঘোলদাড়ী শাহী মসজিদ
মহালছড়ি তে সকল ইউনিয়ন পরিষদের দৈনন্দিন সেবা ঝুঁকিপূর্ণ ভবনে

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।