Header Border

ঢাকা, সোমবার, ২৫শে মে, ২০২০ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে
শিরোনাম :
ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী  ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ পীরগঞ্জে চাঁদ রাতে চাঁদের হাসি দেখতে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের উপহার হিলির আদিবাসী পল্লীতে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মাদারীপুরে নতুন করে ২১জনের করোনা শনাক্ত

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে উপজেলা প্রেস ক্লাবের বিদায়ী সংবর্ধনা

রামগড় সংবাদদাতা:

এডিসি পদে রামগড় হইতে কক্সবাজার জেলায় সদ্য পদায়ন প্রাপ্ত রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাতকে বদলী জনিত বিদায় সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ির রামগড় উপজেলা প্রেসক্লাব।

শুক্রবার সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবের হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাকে এ সংবর্ধনা দেয় সাংবাদিকরা।

রামগড় উপজেলা প্রেসক্লাব সভাপতি মো.নিজাম উদ্দিনের সভাপতিত্বে এসময় বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত ছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামছুদ্দিন, প্রেসক্লাবে সহ-সভাপতি শাহাদাত হোসেন কিরণ, সাধারণ সম্পাদক রতন বৈষ্ণব ত্রিপুরাসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এসময় বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বক্তব্যে বলেন, নিজের দায়িত্ব সঠিক ভাবে পালনসহ জনগণের বন্ধু হয়ে কাজ করলেই কাজে সফলতা আসবে। তাই প্রসাসন ও মিডিয়াকর্মীরা একে অপরের সহযোগিতায় এগিয়ে আসলে সব ধরনের অনিয়ম রোধ সম্ভব এবং সব সময় তিনি একে অপরের সহায়তার মাধ্যমে ঐতিহ্যবাহী রামগড়কে এগিয়ে নেওয়ার আহবান জানান।

এসময় সাংবাদিকরা বলেন, রামগড়ের ইতিহাসে বিদায়ী নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত ছিলেন প্রথম নারী কর্মকর্তা। কাজে কর্মে কখনও নারী মনে হয়নি, তিনি ছিলেন একজন দক্ষ প্রশাসক। তিনি মিডিয়া বান্ধব ও সঠিক সময়ে সঠিক ব্যবস্থা গ্রহণের সাথে সাথে রামগবাসীর প্রকৃত একজন সুখ-দু:খের বন্ধুও ছিলেন।

বিদায়ী সংবর্ধনার পাশাপাশি উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগড় থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান কে বরন করে নেন সাংবাদিকরা।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন
রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা
রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 
ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ
মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ
খাগড়াছড়ি ছাত্রনেতাসহ সকল পর্যায়ের নেতাকর্মী ও জনতাদের প্রতি টিকো চাকমার ঈদ শুভেচ্ছা

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।