Header Border

ঢাকা, সোমবার, ১লা জুন, ২০২০ ইং | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম :
রাঙামাটিতে ভূষণছড়া গণহত্যা দিবস পালন করোনায় আক্রান্ত হলেন সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুর কাউখালীতে নতুন করে আরও ১ জনের করোনা পজিটিভ সহযোদ্ধাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পৌর আওয়ামী লীগের সভাপতি জমির বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ, বিয়ের দাবীতে ছেলের বাড়ির সামনে মেয়ের অনশন নাগরপুরে ৩ পুলিশ সদস্যসহ করোনা ভাইরাসে আক্রান্ত ৫ জন জাতীয় মৎস্য পুরুষ্কার প্রাপ্ত ওসমানের পুকুরে মিললো ১৫কেজী ওজনের কাতাল মাছ খাগড়াছড়িতে কেবিডিএ’র খাদ্যশস্য বিতরন ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়রের ছেলে চাঁদাবাজি মামলায় গ্রেফতার ফরিদপুরে দেড় মাসে করোনা উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু, সকলেরই রিপোর্ট নেগেটিভ!

হঠাৎ করেই চলে গেলেন মাগুরা জাতীয়তাবাদী যুবদলের যুগ্ন সম্পাদক সন্দীপ কুমার দে

মোহাম্মদ রেজা, মাগুরা সংবাদদাতা:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের মাগুরা জেলা শাখার যুগ্ম সম্পাদক ও সাবেক যশোর পলিটেকনিক ইনস্টিটিউট এর নির্বাচিত ভিপি এবং সাবেক মুক্তিযোদ্ধা প্রজন্মের মাগুরা জেলা শাখার আহ্বায়ক দরি মাগুরার বাসিন্দা শ্রী সন্দ্বীপ কুমার দে (৪২) আজ দুপুর ১২ ঘটিকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইহলোকের মায়া ত্যাগ করেছেন। গতকাল হঠাৎ অসুস্থ হলে মাগুরা সদর হাসপাতালের মেডিসিন কনসালটেন্ট ডাক্তার দেবাশীষ প্রাথমিক চিকিৎসা প্রদান করেন এবং তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। আজ সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা যাওয়ার পথে ফরিদপুর পৌঁছালে হঠাৎ হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। তার অকাল মৃত্যুতে তার পরিবারে চলছে গভীর শোকের মাতম। আজ রাত আটটায় মরহুমের শেষকৃত্য অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে মাগুরার সাত দোহা শ্মশান ঘাটে।

বিএনপি এবং তার অঙ্গ সংগঠনগুলো তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের মাগুরা জেলা শাখার পক্ষ থেকে অ্যাডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোল,( অ্যাডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও সভাপতি জাতীয়তাবাদী যুবদল জেলা শাখা, মাগুরা) এবং সাধারণ সম্পাদক যুবদল জেলা শাখা, মাগুরা মোঃ ফিরোজ হোসেন মরহুমের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেছেন ” দেশের এই ক্রান্তিলগ্নে সন্দীপ কুমার দে’ র মত একজন নির্ভীক ও নিষ্ঠাবান কর্মী মারা যাওয়ায় দেশ এবং দলের অপূরণীয় ক্ষতি হয়ে গেল”।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

“শুধু তোমার জন্য” তারেক আল মুনতাসির
৫০ দশকে সিনেমার অপর নাম ছিল বই ; জিবলু রহমান
অধ্যাপক ড. আনিসুজ্জামান আর নেই
মাটির নিচে আরেক পৃথিবী
চুয়াডাঙ্গার ঐতিহ্যবাহী ঘোলদাড়ী শাহী মসজিদ
মহালছড়ি তে সকল ইউনিয়ন পরিষদের দৈনন্দিন সেবা ঝুঁকিপূর্ণ ভবনে

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।