Header Border

ঢাকা, সোমবার, ১লা জুন, ২০২০ ইং | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম :
রাঙামাটিতে ভূষণছড়া গণহত্যা দিবস পালন করোনায় আক্রান্ত হলেন সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুর কাউখালীতে নতুন করে আরও ১ জনের করোনা পজিটিভ সহযোদ্ধাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পৌর আওয়ামী লীগের সভাপতি জমির বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ, বিয়ের দাবীতে ছেলের বাড়ির সামনে মেয়ের অনশন নাগরপুরে ৩ পুলিশ সদস্যসহ করোনা ভাইরাসে আক্রান্ত ৫ জন জাতীয় মৎস্য পুরুষ্কার প্রাপ্ত ওসমানের পুকুরে মিললো ১৫কেজী ওজনের কাতাল মাছ খাগড়াছড়িতে কেবিডিএ’র খাদ্যশস্য বিতরন ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়রের ছেলে চাঁদাবাজি মামলায় গ্রেফতার ফরিদপুরে দেড় মাসে করোনা উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু, সকলেরই রিপোর্ট নেগেটিভ!

মহালছড়িতে রহমানের স্মরণে ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন 

রিপন ওঝা,মহালছড়ি সংবাদদাতা :খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় কৃতি ফুটবলার রহমানের স্মরণে ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন হয়েছে। আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার বিকাল ৩ টার সময় উক্ত ফাইনাল খেলা শুরু হয়। রহমান স্মৃতি পরিষদের আয়োজনে এই খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল।
আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, সহ-সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোকন মিয়া, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও সাবেক উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুইহ্লাঅং পিপলু রাখাইন সহ মহালছড়ি উপজেলার শত শত ক্রীড়া প্রেমিক।
ফাইনাল খেলায় বন্ধুমহল স্ফুটিং ক্লাব বনাম ফ্রেন্ডশিপ একাদশ মধ্যকার খেলায় বন্ধুমহল একাদশ ১-০ গোলে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয় আর রানার্সআপ হয় ফ্রেন্ডশিপ একাদশ। উক্ত টুর্নামেন্টে সর্বোচ্চ গোল দাতার পুরষ্কার লাভ করেন মোঃ জাহিদুল ইসলাম ও সেরা খেলোয়ারের পুরষ্কার লাভ করেন মোঃ নুরন্নবী।
এই সময় প্রধান অতিথি রতন কুমার শীল বিজয়ী ও রানার্সআপ দল সহ সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়দের মাঝে পুরষ্কার তুলে দেন।
এর আগে প্রধান অতিথি সহ আব্দুর রহমানের স্ত্রী ও রহমান স্মৃতি টুর্ণামেন্ট আয়োজক কমিটির সদস্যদেরকে সম্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়।
উল্লেখ্য যে, মহালছড়ির কৃতি ফুটবলার আব্দুর রহমানের স্বরণে এই টুর্ণামেন্ট গত ২২ নভেম্বর শুরু হয়। উক্ত টুর্ণামেন্টে উপজেলার ১০টি দল অংশগ্রহন করে। আব্দুর রহমান গত ৯ আগষ্ট ২০১৯ ইং  মহালছড়ির এক পাহাড় থেকে পড়ে গিয়ে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হলে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়, সেখানেই চিকিৎসারত অবস্থায় এই কৃতি ফুটবলার আমাদের সকলকে  ছেড়ে বিদায় নেন।
শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাঙামাটিতে ভূষণছড়া গণহত্যা দিবস পালন
কাউখালীতে নতুন করে আরও ১ জনের করোনা পজিটিভ
সহযোদ্ধাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পৌর আওয়ামী লীগের সভাপতি জমির
বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ, বিয়ের দাবীতে ছেলের বাড়ির সামনে মেয়ের অনশন
জাতীয় মৎস্য পুরুষ্কার প্রাপ্ত ওসমানের পুকুরে মিললো ১৫কেজী ওজনের কাতাল মাছ
খাগড়াছড়িতে কেবিডিএ’র খাদ্যশস্য বিতরন

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।