• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

গোয়ালন্দে গাঁজাসহ ইউপি সদস্য গ্রেফতার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৪০০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে গাঁজাসহ উজানচর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য বাবলু শেখ (৫০) ওরফে বাবলু মেম্বার এক সহযোগীসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ( ডিবি)।

বাবলু স্হানীয় গফুর মাতুব্বর পাড়ার মৃত আজমত আলী শেখের ছেলে এবং ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি।

রাজবাড়ী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত অপরজন বাবলুর ঘনিষ্ঠ সহযোগী আফজাল শেখ (৩০)। সে একই গ্রামের তোতা শেখের ছেলে।

তাদের কাছ থেকে ৭ টি প্যাকেটে ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২১ হাজার টাকা।

ডিবি পুলিশ জানায়, ইউপি সদস্য বাবলু মেম্বার দীর্ঘদিন ধরে গাঁজা সেবনের পাশাপাশি ব্যবসাও করে আসছিল। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদ পেয়ে তারা উজানচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রুস্তুম মাতুব্বর পাড়ায় অভিযান চালায়।সেখানে গাঁজাগুলো বিক্রির প্রস্তুতিকালে জনৈক হিল্লাল শেখের বাড়ির সামনে পাকা সড়কের উপর থেকে বাবলু এবং আফজালকে হাতেনাতে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে বিশেষ কাগজে মোড়ানো ৭ টি প্যাকেটে ৭ শ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চত করে ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, এ ব্যাপারে ডিবি পুলিশের পক্ষ হতে বৃহস্পতিবার গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের রাজবাড়ীর আদালতে পাঠানো হয়।

এদিকে বাবলুর গ্রেফতারের খবরে স্থানীয় কয়েকজন জানান, বাবলু শেখ তার নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে গাঁজার আসর বসানো সহ ব্যবসা করে আসছিলেন। কেউ এ বিষয়ে প্রতিবাদ করতে গেলে তাদেরকে বাবলু নানাভাবে হয়রানী করত।এ নিয়ে তাদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ