• সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন  মানিকছড়িতে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ মানিকছড়িতে কর্মী আটকের প্রতিবাদে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দৌলতদিয়ায় ১৯৬ বোতল ফেনসিডিল সহ ১ জন গ্রেফতার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ২৬৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

রাজবাড়ির গোয়ালন্দের দৌলতদিয়া ফেরিঘাট এলাকা হতে পাচারকালে ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ট্রাফিক পুলিশ।

এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে ফেনসিডিলগুলোর বহনকারী মোঃ কাউছার আলী (৩০) নামের এক যুবককে।সে যশোরের বেনাপোল পোর্ট উপজেলার আমড়াখালি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ১১ টার দিকে দৌলতদিয়ার ৩ নং ফেরিঘাট এলাকা হতে পুলিশ ফেনসিডিলগুলোসহ ওই যুবককে গ্রেফতার করে।

বেনাপোল হতে আনা ফেনসিডিলগুলো নিয়ে সে ঢাকায় যাচ্ছিল। কিন্তু ফেরিতে উঠার আগ মূহুর্তে পুলিশ তাকে গ্রেফতার করে।

জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট শাহিন আলম জানান, মঙ্গলবার সকাল সারে ১০ টার দিকে তিনি দৌলতদিয়া ঘাট এলাকায় মহাসড়কে যানজট নিরসনের দায়িত্ব পালন করছিলেন।এ সময় গোপনে সংবাদ পান দৌলতদিয়ার ৩ নং ফেরিঘাট দিয়ে ফেনসিডিল বোঝাই একটি পিকআপ নদী পার হওয়ার অপেক্ষায় রয়েছে। এ সময় তিনি দ্রুত সেখানে গিয়ে ফেরিতে ওঠার আগ মূহুর্তে নেভি ব্লু রংয়ের ওই পিকআপটি (নং যশোর -ন-১১-১১৪৬) আটক করেন। এ সময় পিকআপ থেকে নেমে চালক কাউছার আলী দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করি।পরে তার দেয়া তথ্যানুযায়ী পিক-আপের পিছনের সিটে লুকিয়ে রাখা ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করি।
এ সময় আটক কাউছার একজন পেশাদার মাদক ব্যাবসায়ী এবং এভাবে তিনি নিয়মিত ঢাকায় ফেনসিডিলের চালান পাচার করে থাকেন বলে স্বীকার করেন।পরে ফেনসিডিলগুলোসহ তাকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করি।উদ্ধার ফেনসিডিলগুলোর আনুমানিক মূল্য ৩ লক্ষ ৯২ হাজার টাকা।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান,ফেনসিডিল উদ্ধারের ঘটনায় ট্রাফিক পুলিশের পক্ষ হতে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ