• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মাটিরাঙ্গায় এনজিও সংস্থা আইডিএফ এর উদ্যোগে গাছের চারা বিতরণ

এম. সাইফুর রহমান: / ৩৫০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

মুজিব বর্ষের অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এনজিও সংস্থা আইডিএফ এর উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ৫টি করে গাছের চারা বিতরণ করা হয়েছে। সকালে মাটিরাঙ্গা ব্রাঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয়দের হাতে এসব চারা তুলে দেন আইডিএফ খাগড়াছড়ি জেলার জোনাল ম্যানেজার মোঃ শাহ জাহান। এসময় তিনি বর্ষা মৌসুমে সবাইকে বৃক্ষ রোপনে এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা ব্রাঞ্চ ম্যানেজার মোঃ মঞ্জুরুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এছাড়াও আগষ্ট মাসে শোক দিবসকে সামনে রেখে সাধারণ জনগনের মাঝে মাস্ক-স্যানিটাইজার বিতরণ, কোভিড ১৯ টিকা রেজিস্ট্রেশন কার্যক্রম, চিকিৎসা ক্যাম্প সহ নানা কর্মসূচী গ্রহন করেছে সংস্থাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ