• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

রাঙামাটির নানিয়ারচরে অসহায় পরিবারের পাশে দাঁড়ালো সেনাবাহিনী

মাহাদী বিন সুলতান, নানিয়াচর প্রতিনিধি: / ২৪৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১১ আগস্ট, ২০২১

করোনার পাদুর্ভাব বেড়ে যাওয়ায় সরকার ঘোষিত কঠোর লকডাউনে থেকে অসহায় হয়ে পড়া দুস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর নানিয়ারচর জোন।

বুধবার সকালে রাঙামাটির নানিয়ারচর উপজেলা সদরের নানিয়ারচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এলাকার অসহায় হয়ে পড়া পরিবারসমূহের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন, নানিয়ারচর জোনের উপ-অধিনায়ক মেজর এস.এম রুবাইয়াত হোসাইন (পিএসসি)।

নানিয়ারচর জোনের বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, লকডাউনে অসহায় হয়ে পড়া স্থানীয় ৩৫টি হতদরিদ্র পরবারের মাঝে চাল, ডাল, তৈল ও লবনসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করা হয়। নানিয়ারচর জোনের এই সেবামূলক কার্যক্রম চলমান থাকবে বলেও জানান এই সেনা অফিসার।

নানিয়ারচর সেনাবাহিনী কর্তৃক এই ত্রাণ সামগ্রী বিতরণকালে স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সেনা সদস্যগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ