• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান ও হুইল চেয়ার বিতরণ

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৫৯১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৯ আগস্ট, ২০২১

মানবকল্যাণে নিয়ােজিত অরাজনৈতিক সামাজিক সংগঠন জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশন’র পক্ষ থেকে মহামারী করোনা ভাইরাসে বেকার হয়ে বসে থাকা অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও প্রতিবন্ধীদের মাঝে হুইল বিতরণ করা হয়েছে।

সোমবার (৯ আগষ্ট) বিকেল ৫ টায় দৌলতদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে সিরাজ খাঁর পাড়া এলাকায় প্রায় ২’শ ৫০ অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল,আলু, সাবান ও ৫জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করে এই সংগঠনটি।

এ বিষয়ে জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী সালমান জেড রহমান বলেন, আমাদের এ সংগঠন মানবকল্যাণে নিয়ােজিত একটি সংগঠন তাই আমরা সব সময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। এদিকে এবার করােনার সময় ও ঈদে আমরা সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ ও করেছি।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মো. রফিকুল ইসলাম, দৌলতদিয়া ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মো. আঃ গফুর খাঁন, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফজলুল হক ব্যাপারী, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জামাল মোল্লা,দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. মাসুদ রানা ঠান্ডু সহ প্রমুখ।

ত্রাণ বিতরণে সভাপতিত্ব করেন, জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি আব্দুস সালাম মৃধা।

উল্লোখ্য, জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশন বিগত দিনে বিভিন্ন মানবিক কাজে সাহায্য সহযোগীতা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ