• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

মানিকছড়িতে চাঁদাবাজি করতে এসে অস্ত্রসহ এক চাঁদাবাজ আটক

স্টাফ রিপোর্টার: / ১৩১০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

আখখেতে চাঁদাবাজি করতে এসে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় অস্ত্রসহ এক চাঁদাবাজ জনতা কর্তৃক আটক হয়েছে। খবর পেয়ে পুলিশ ওই অস্ত্রধারী ও ইউপিডিএফ পরিচয়কারীকে থানায় নিয়েছে।

পুলিশ সূত্র জানায়, ১১ সেপ্টেম্বর বুধবার দুপুরে পূর্ব মহামুনি পাড়া এলাকায় জনৈক কৃষক আখখেত পরিচর্চা করার সময় ইউপিডিএফ মুল দলের ছাত্র সংগঠন পাহাড়ী ছাত্র পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার অর্থ সম্পাদক আতুশি মারমা (২৩) সহ ০৩ জন আখখেতে এসে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবি করেন! এসময় কৃষক চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা অস্ত্র বের করে প্রাণনাশের হুমকি দেয়!

এ সময় ওই কৃষক অস্ত্রধারী আতুশি মারমাকে অস্ত্রসহ জড়িয়ে ধরলে অন্য দুইজন পালিয়ে যায়। পরে কৃষকের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে এবং পুলিশকে অবহিত করলে পুলিশ এসে অস্ত্রধারী আতুশি মারমাকে ১টি দেশীয় এলজি, ২টি মোবাইল, চাঁদা আদায়ের রশিদ, নোটবুক, সংগঠনের বই, মানি ব্যাগ ও আইডি কার্ডসহ থানায় নিয়ে যায়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী কর্তৃক একটি দেশীয় এলজি, চাঁদাবাজির রশিদ বইসহ আটক করা চাঁদাবাজ আতুশি মারমার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ