• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাটিরাঙায় বন্যার্তদের পাশে দাঁড়ালো বিইউপি’র গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার: / ২০৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

 

স্মরনকালের ভয়াবহ বন্যা ও ভারত থেকে নেমে আসা ঢলে ভেসে গেছে মাটিরাঙার মাটিরাঙ্গার তাইন্দং, তবলছড়ি, আমতলী ইউনিয়নসহ
কয়েকটি ইউনিয়নের বাসিন্দাদের ঘরবাড়ি। পানি নেমে গেলেও এখনো চরম কষ্টে আছে বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে পাহাড়ের নিম্নআয়ের মানুষ। বন্যায় ক্ষতিগ্রস্থ বানবাসি মানুষের পাশে দাঁড়িয়েছে বিইউপির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।

বানবাসি মানুষকে সহায়তার তৃতীয় দিনের মতো
মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দিনব্যাপী মাটিরাঙ্গার একাধিক ইউনিয়নে ক্ষতিগ্রস্থ ১৩৫ পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করে
বিইউপি’র গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা।

মাটিরাঙ্গার সামাজিক সংগঠন বন্ধু জুনিয়রের সহযোগিতায় বিইউপি’র গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা প্রকৃত ক্ষতিগ্রস্থ পরিবারের ঘরে ঘরে গিয়ে পৌছে দেন ত্রাণ সামগ্রী।

এ সময়, বিইউপির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী মো. ওমর ফারুক বলেন, মানুষের দু:সময়ে কারোরই ঘরে বসে থাকার সময় নেই। সামর্থ্য অনুযায়ী কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়াতে হবে। সহযোগিতার হাত বাড়াতে হবে। আর সেই মানবিক দায়িত্ববোধ থেকেই পাহাড়ের বানবাসী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তাদের পাশে দাঁড়িয়েছি।

এসময় বিইউপির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী মো. রাকিব মিয়া ও একই বিভাগের স্নাতকোত্তর পড়ুয়া মাহাদী হাসান, আমতলী সরকারী প্রাথ. বিদ্যালয়ের শিক্ষক এ বিএম ফরহাদ ও মাটিরাঙ্গার সামাজিক সংগঠন বন্ধু জুনিয়রের সভাপতি মামুনুর রশীদ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ