• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড খাগড়াছড়ির পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৮৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে গত ২মাসের ব্যবধানে চারবার বন্যা হয়। চতুর্থ দফা বন্যায় জেলায় ক্ষতিগ্রস্থ হয়েছে কয়েক হাজার পরিবার। সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড খাগড়াছড়ির পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকালে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড খাগড়াছড়ি জেলা কার্যালয়ে প্রায় অর্ধ শতাধিক বন্যার্ত পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর খাগড়াছড়ি জেলা ডি.জি.এম. ও ইনচার্জ মুহম্মদ ইলিয়াছ উজ-জামান, মাটিরাঙ্গা উপজেলা অফিস ইনচার্জ মোঃ কোরবান আলী, জেলা শাখার হিসাব কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম সুজন, ফিনানসিয়াল এসোসিয়েট রশ্মি চাকমা খাগড়াছড়ি প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ জহুরুল আলম এর উপস্থিতিতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে – চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সাবান, ডিটারজেন্ট পাউডার ও লবন।

বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলো এসব খাদ্য সামগ্রী পেয়ে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর খাগড়াছড়ি জেলা প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ