• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দীঘিনালায় অগ্নিকান্ডে নিঃস্ব তিন ভাই-বোন   

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)। / ১২৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে তিন ভাই-বোনের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

গতকাল রবিবার বিকাল সোয়া তিনটার দিকে উপজেলার মেরুং ইউনিয়নের মধ্যে বোয়ালখালীর ব্রিকফিল্ড এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে তিন ভাই-বোনের নগদ টাকাসহ বসতবাড়ির মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জাহাঙ্গীর, সাহেরা বেগম ও মো. আলম জানান, আমরা তিন-ভাইবোন একই বসতবাড়িতে আলাদা আলাদা কক্ষে বসবাস করতাম। গতকাল বিকালে  অগ্নিকান্ডের ঘটনায় নগদ টাকা ও আসবাবপত্রসহ আমাদের  বসতবাড়ির সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বসতবাড়িতে থাকা কোনো মালামাল বের করা সম্ভব হয়নি।

অগ্নিকান্ডে তিন ভাই-বোনের ২০ থেকে ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তারা। অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে দীঘিনালা ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা পংকজ বড়ুয়া জানান, খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ