• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নবীনগর পৌরসভার প্রকৌশলী বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১৫৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগর উপজেলার বৈষম্যবিরোধী আন্দোলনের ছাত্র ছাত্রীরা এবার দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়েছে। শহরের বিভিন্ন দেওয়ালে চিত্রাংকন করে যেমন সৌন্দর্য বর্ধন করেছে তেমনি পোস্টার লাগানো সেই পুরাতন দেওয়াল গুলো পেয়েছে নতুন প্রাণ। প্রশংসা কুড়িয়েছেন তারা অসংখ্য মানুষের কাছ থেকে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি)মাহবুব আলমের বিভিন্ন দুর্নীতির অভিযোগ এনে করিয়েছেন বদলি। নবীনগরে অবস্থিত প্রতিটি সরকারি এবং বেসরকারি দপ্তরে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে ছাত্রছাত্রীদের কর্মসূচি পালন করতে দেখা গেছে।

নবীনগর পৌরসভার প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেন এর বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ এনে প্রমাণসহ একটি স্মারকলিপি নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম এর কাছে জমা দিয়েছেন বৈষম্যবিরোধী আন্দোলনের ছাত্র ছাত্রীরা।

এসময় নবীনগরকে দুর্নীতিমুক্ত করতে ছাত্রদের কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করেছেন বিভিন্ন গণমাধ্যম কর্মী।

ভবিষ্যতেও নিজেদের ভালো কাজে যুক্ত থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন সবাই।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন নির্দেশনামূলক ও সচেতনতামূলক বক্তব্য দেন। শিক্ষার্থীদের দেওয়া স্মারকলিপিতে নয়টি অসঙ্গতি নিয়ে তিনি বলেন, সবগুলো অন্যায় অবিচার একদিনে শেষ করা সম্ভব নয় আমরা একটি একটি করে কাজ করবো।
সমাজের সব ধরনের অন্যায়, অত্যাচার, নিপীড়নের বিরুদ্ধে আমরা সোচ্চার থাকব।

এ সময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ, নবীনগর থানার অফিসার ইনচার্জ ওসি আফজাল হোসেন , দৈনিক কালের কন্ঠ রিপোর্টার মোঃ মাজেদুল ইসলাম, দৈনিক পার্বত্য কন্ঠ সাধন সাহা জয়, দৈনিক যুগান্তরের রিপোর্টার সাফিউল আলম, দৈনিক বাংলা পত্রিকার রিপোর্টার জামাল হোসেন পান্না, ছাত্র-ছাত্রী প্রমূখ উপস্থিত ছিলেন।
আরিফ সারোয়ার বাতেন বলেন, মেয়েটি আমার অফিষস্টাফ আমার মেয়ের মতন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ