• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

খাগড়াছড়িতে শেখ হাসিনার বিচারের দাবীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে শেখ হাসিনার বিচারের দাবীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে বিক্ষোভ মিছলটি জেলা সদরের ভাঙ্গাব্রীজ এলাকা থেকে শুরু থেকে শুরু করে শরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে অবস্থান নেয়। এবং বিক্ষোভ মিছিলে শেখ হাসিনাকে দেশে এনে খুনের বিচারের দাবিতে বিভিন্ন শ্লোগানে রাজপথ মুখরিত করে তোলে।

এসময় জেলা বিএনপির দলীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সংগঠন জেলা শাখার সাধারণ সম্পাদক এম এম আফসার এর সভাপতিত্বে অংশ নেয় খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় বক্তারা , বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যা এবং সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার খুনি দোসরদের বিচারের দাবি জানান এবং এই বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ