• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

দীঘিনালায় প্রধান শিক্ষককে বিদায়ী সংবর্ধনা প্রদান

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)। / ১৮৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)।

উপজেলার দীঘিনালা সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহা. এখতার আলীকে অবসর জনিত কারণে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার দুপুরে দীঘিনালা সরকারি উচ্চবিদ্যালয়ের কনফারেন্স রুমে বিদ্যালয়ের আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ধর্মজ্যোতি চাকমা।

প্রধান শিক্ষকের শেষ কর্মদিবস ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ধর্মজ্যোতি চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, প্রেসক্লাব সভাপতি মো. সোহেল রানা, সহকারী কমিশনার (ভূমি) লুৎফর নাহার শারমিন, শিক্ষক, জনপ্রতিনিধি ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

এ সময় বিদায়ী প্রধান শিক্ষক মোহা. এখতার আলীকে অফিসার্স ক্লাব, প্রেসক্লাব, মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি, শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন মহলের পক্ষ থেকে সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ