• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পুলিশ সদস্যদের প্রতি যে আহবান জানালেন আইজিপি

ডেস্ক রির্পোট:- / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪

ডেস্ক রির্পোট:– পুলিশের সব সদস্যকে দৃঢ় মনোবল নিয়ে ধৈর্যসহকারে নিজের নিরাপত্তা নিশ্চিত করে দায়িত্ব পালন করে যাওয়ার আহবান জানিয়েছেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। পুলিশের সদস্য ও স্থাপনা সমূহে যাতে আক্রমণ না করা হয় তার আহবান জানাতে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দের প্রতিও আহবান জানিয়েছেন তিনি।

আজ বিকালে এক ভিডিও বার্তায় তিনি এ আহবান জানান। বলেন, পুলিশ সদস্য এবং থানার নিরাপত্তা প্রদানে দেশপ্রেমিক সেনাবাহিনীর সদস্যরা সহযোগিতা করে যাচ্ছেন।

এছাড়া বাংলাদেশ পুলিশের সকল সদস্যের উত্থাপিত দাবিসমূহ পূরণে সর্বোচ্চ চেষ্টা চালানো হবে।
তিনি বলেন, আশা করছি সবার সহযোগিতায় দ্রুতই পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে।

কোটা সংস্কার আন্দোলন ঘিরে নিহত পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা এবং নিহতদের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করছি। আহতদের সকল প্রচার চিকিৎসা নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ