• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

লামায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সফল মৎস্যচাষীদের পুরষ্কৃত ও পোনা বিতরণ 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ / ২৯১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩১ জুলাই, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ

‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান জেলার লামা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ’২০২৪ইং এর সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্ভোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৩১ জুলাই) সকালে মৎস্য কর্মকর্তা আব্দুল্লা হিল মারুফ’র পরিচালনায় উপজেলা পরিষদ কনফারেন্স হলে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সহকারী কমিশনার (ভুমি) লাবনী আক্তার তারানা’র সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। এতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রদীপ কান্তি দাশ ও সুলতানা নাজমা, কৃষি কর্মকর্তা আশ্রাফুজ্জামান, উপজেলা প্রকৌশলী আবু হানিফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ও ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর ফারুক প্রমুখ বিশেষ অতিথি ছিলেন।

এ সময় মাছ চাষের উপর অনুভুতি প্রকাশ করে বক্তব্য রাখেন- লামা সদর ইউনিয়নের এমবিএস ফিসারিজের ম্যানেজার মেহেদী হাসান। এরপর মাছ চাষে সফল প্রতিষ্ঠান সরই ইউনিয়নের কোয়ান্টাম ফাউন্ডেশন, গজালিয়া ইউনিয়নের সফল উদ্যোক্তা প্রণয় ত্রিপুরা ও ফাঁসিয়াখালী ইউনিয়নের সফল রিচ তেলাপিয়া হ্যাচারীকে পুরস্কার প্রদান করা হয়।

শেষে উপজেলা পরিষদ পুকুর ও নির্বাহী কর্মকর্তার বাস ভবন পুকুরে ৩০ কেজি মাছের পোনা অবমুক্ত করণের মাধ্যমে পোনা বিতরণ উদ্ভোন করেন, উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল। এর আগে গত মঙ্গলবার দুপুরে এ উপলক্ষে সাংবাদিক, সুশীল সমাজ, এনজিও প্রতিনিধি সহ মৎস্য চাষীদের সাথে ‘মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে গৃহীত কার্যক্রম’ এর উপর মত বিনিময় করেন মৎস্য কর্মকর্তা আব্দুল্লা হিল মারুফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ