• মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম
টানা বৃষ্টিতে পাহাড় ধস ও জলাবদ্ধতায় খাগড়াছড়ির বিভিন্ন জায়গায় যোগাযোগ বন্ধ বেলকুচিতে অটোভ্যান অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩ টানা বৃষ্টিতে কাপ্তাই লেকে পানি বৃদ্ধিতে সচল কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ৪ টি ইউনিট : ১৬৪ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন আবদুল হাই রেহানিয়া হিলফুল ফুযুল বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন রামগড়ে কৃষকের মাঝে বিনামূল্যে আমন ধান বীজ ও সার বিতরণ খাগড়াছড়িতে ভারী বর্ষণে পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসবাস, রাঙ্গামাটির সাথে যান চলাচল বন্ধ কাপ্তাইয়ে নতুন এসিল্যান্ড -স্বরূপ মুহুরীর, যোগদান  ৫০ বছর ধরে শতবর্ষী কুষ্ঠ রোগী কিশোরী বালা চাকমা, ছেলে মেয়ে থাকলেও কেউ দেখতে আসেন না সেতুর কাজ সম্পন্ন হলেও কাজে আসছে না সেতু, দুর্ভোগ এলাকাবাসীর রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লংগদুরের নেছার উদ্দীন হৃদয় পাংশায় দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেপ্তার রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা শুরু: অংশ নিচ্ছেন ৮৫২ জন পরীক্ষার্থী

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১২৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুন, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি)  প্রতিনিধি: দেশের অন্যান্য স্থানের মতো রবিবার (৩০ জানুয়ারি ) সকাল ১০টা থেকে রাঙামাটির  কাপ্তাইয়ে শুরু হয়েছে এইচএসসি পরীক্ষা। এতে উপজেলার একটি মাত্র কেন্দ্র কর্ণফুলী সরকারি কলেজ কেন্দ্রে বিজ্ঞান, মানবিক ও ব্যবসা শাখা বিভাগে মোট ৮শ’ ৫২ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন বলে জানান

কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম বেলাল চৌধুরী।

তিনি আরোও জানান, কর্ণফুলী সরকারি কলেজ কেন্দ্রে সর্বমোট ৮শ’ ৫২ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। এরমধ্যে কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ হতে ১শ’ ৬৪ জন এবং কর্ণফুলি সরকারি কলেজ হতে ৬শ’ ৮৮ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।

এদিকে, প্রথমদিন  কেন্দ্র পরিদর্শন করে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন  বলেন , কাপ্তাই উপজেলার একমাত্র কেন্দ্রে সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পাদনের লক্ষ্যে বোর্ডের নির্দেশনা মোতাবেক আমাদের সকল প্রস্তুতি রয়েছে। কেন্দ্রের ২শ’ গজের মধ্যে আইন-শৃঙ্খলার স্বার্থে ১৪৪ ধারা জারী করা হয়েছে। সুষ্ঠু পরিবেশে পরীক্ষা শুরু হয়েছে।

পরিদর্শনকালে এইসময় কেন্দ্রের সহকারী তত্ত্বাবধায়ক কর্মকর্তা কাপ্তাই উপজেলা উদ্যানতত্ত্ববিদ  রাশিদুজ্জামান ইমরান, পরীক্ষা মনিটরিং কমিটির আহবায়ক কর্ণফুলি সরকারি কলেজ এর উপাধ্যক্ষ সিরাজ উদ্দিন, হল সুপার কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ এর উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম  এবং কাপ্তাই থানার উপ পরিদর্শক মো: খোরশেদ আলম  উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ