• রবিবার, ৩০ জুন ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ মহিলা শিক্ষিকাদের নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের নিরাপদ মাতৃত্ব দিবসের কমিউনিটি সভা রাঙামাটি জেলা ছাত্র লীগের কমিটিতে কাপ্তাইয়ে সাইথোয়াই অং চৌধুরীর যুগ্ম সম্পাদক পদে আসীন  সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও আজ থেকে এইচ.এস.সি. পরীক্ষা শুরু কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা শুরু: অংশ নিচ্ছেন ৮৫২ জন পরীক্ষার্থী দীঘিনালায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর স্থাপন রাইখালীতে উদ্ধার করা টিয়া পাখি রাঙ্গুনীয়া শেখ  রাসেল এভিয়ারীতে পার্কে  হস্তান্তর লংগদুতে বজ্রপাতে নিহত পরিবারদের মাঝে বাংলাদেশ জামাতে ইসলামী, র, আর্থিক অনুদান প্রদান হাতি – মানুষ দ্বন্দ্ব নিরসনে রাইখালীতে বন বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকার এর অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় মোংলায় জেলে পরিবারে নীরব কান্না বাঘাইছড়িতে ২৭বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

খাগড়াছড়িতে জনশুমারি ও গৃহ গণনা ২০২২ জেলা রিপোর্ট প্রকাশ ও মোড়ক উন্মোচিত

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি: / ৯৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

ছোটন বিশ্বাস ,খাগড়াছড়ি প্রতিনিধি।।

খাগড়াছড়িতে জনশুমারি ও গৃহ গণনা ২০২২ জেলা রিপোর্ট প্রকাশ ও মোড়ক উন্মোচিত হয়। এসময় খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সকাল ১১ টায় খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ নজরুল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত জেলা প্রশাসক মোহাম্মদ শহীদুজ্জামান।

এসময় অনুষ্ঠানে জেলা পরিসংখ্যান কর্মকর্তা মোহাম্মদ রিয়াসাদ জেলার জনশুমারির উপর বিস্তারিত তুলে ধরেন। এবং অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মুক্তা ধর, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাইমা ইসলাম।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জনশুমারির প্রকাশনা মোড়কউন্মোচন করেন। অনুষ্ঠানে জেলার বিভিন্ন সরকারি কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ