• রবিবার, ৩০ জুন ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ মহিলা শিক্ষিকাদের নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের নিরাপদ মাতৃত্ব দিবসের কমিউনিটি সভা রাঙামাটি জেলা ছাত্র লীগের কমিটিতে কাপ্তাইয়ে সাইথোয়াই অং চৌধুরীর যুগ্ম সম্পাদক পদে আসীন  সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও আজ থেকে এইচ.এস.সি. পরীক্ষা শুরু কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা শুরু: অংশ নিচ্ছেন ৮৫২ জন পরীক্ষার্থী দীঘিনালায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর স্থাপন রাইখালীতে উদ্ধার করা টিয়া পাখি রাঙ্গুনীয়া শেখ  রাসেল এভিয়ারীতে পার্কে  হস্তান্তর লংগদুতে বজ্রপাতে নিহত পরিবারদের মাঝে বাংলাদেশ জামাতে ইসলামী, র, আর্থিক অনুদান প্রদান হাতি – মানুষ দ্বন্দ্ব নিরসনে রাইখালীতে বন বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকার এর অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় মোংলায় জেলে পরিবারে নীরব কান্না বাঘাইছড়িতে ২৭বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

খাগড়াছড়িতে শুদ্ধাচার পুরস্কার পেলেন পেলেন ইউএনও ডেজী চক্রবর্তী

স্টাফ রিপোর্টার / ৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ জুন, ২০২৪

 

সুখী-সম্বৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সামাজিক সুশাসন প্রতিষ্ঠায় বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসাবে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন পাহাড়ী জেলা খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ডেজী চক্রবর্তী।

মঙ্গলবার দুপুরের দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন।

পেশাগত দক্ষতা, সততা ও নৈতিকতা, সর্বজনীন পেনশন স্কিমে জেলার সর্বোচ্চ রেজিস্ট্রেশন, ই-ফাইল ব্যবহারে আগ্রহ ও শুদ্ধাচার চর্চার বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতিসহ মোট ১০টি মূল্যায়ন সূচকের ওপর ভিত্তি করে ৬ষ্ঠ থেকে ১০ম গ্রেডের অফিসার ক্যাটাগরিতে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ডেজী চত্রুবর্তী এ পুরস্কারে ভূষিত হন তিনি।

এ সময়, ক্রেস্ট ও সার্টিফিকেট সহ তাঁকে এক মাসের বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করেন জেলা প্রশাসক মো.সহিদুজ্জামান।

কর্মজীবনে এ পুরস্কার পথ নির্দেশক হিসেবে কাজ করবে মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ডেজী চত্রুবর্তী বলেন, ‘শুদ্ধাচার পুরস্কার’ আমার জন্য নিরন্তর অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। আমি বরাবরের মতোই সততা, নিষ্ঠা এবং নির্ভরযোগ্যতার সঙ্গে আমার পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো।
ভবিষ্যতে জনকল্যাণে নিজেকে নিয়োজিত রাখার প্রত্যাশার কথাও জানান তিনি।

অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নাজমুল আরা সুলতানা ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুমানা আক্তারসহ জেলার বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ