• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত  মহেশখালীতে ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারে শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ নানিয়ারচরে কার্প জাতীয় মাছের মিশ্রচাষে রিফ্রেশার্স প্রশিক্ষণ কাপ্তাইয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো: মাহবুবে ইলাহী কাপ্তাইয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা মুন্না দে কাপ্তাইয়ে সনাতন যুব পরিষদের উপজেলা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  খাগড়াছড়িতে বিশ্ব পর্যটন দিবস উদযাপন র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  নিখোঁজ এর ৪৫ ঘন্টা পর গৃহবধূ মৌমিতা তনচংগ্যার লাশ পাওয়া গেলে ওয়াগ্গাছড়া খালে বাঘাইহাট জোনের উদ্যোগে ৪শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ প্রতিটি মন্দিরে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হবে: (ইউএনও) মোঃ মহিউদ্দিন নবীনগরে সিএনজির ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু! কাপ্তাইয়ে পলাতক আসামি গ্রেফতার

মেহেদীর রং না মুছতেই বাবার বাড়িতে মেয়ের আত্মহত্যা 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ / ২৬২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২১ জুন, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ
বিয়ের পর প্রথম বাবার বাড়িতে বেড়াতে এসে গলায় ফাঁস লাগিয়ে খাতিজা বেগম (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৫নং ওয়ার্ড খেঁদারবান পাড়ায় শুক্রবার (২১ জুন) বিকেল ৫টায় এই ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধারে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে লামা থানা ফাইতং ফাঁড়ির পুলিশ।

খাতিজা বেগম খেঁদারবান পাড়ার মোঃ ইব্রাহিম বৈদ্যের মেয়ে এবং ১৯ দিন আগে তার বিবাহ হয়। বিয়ের পর প্রথম বাবার বাড়িতে এসে এই ঘটনা ঘটে। কেন আত্মহত্যা করেছে মেয়ের পরিবারের কেউ জানানে বলে জানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোঃ জুবাইরুল ইসলাম জানান, বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকলে পরিবারের লোকজন উদ্ধার করে গ্রাম্য চিকিৎসক কে খবর দেয়। পল্লী চিকিৎসক মিজানুর রহমান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আইসি মোঃ মফিজ বলেন, কেন আত্মহত্যা করেছে তা জানা যায়নি। লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল সকাল লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ