• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধ: / ১৫৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জুন, ২০২৪

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ির গুইমারা থানাধীন হাতিমোড়া পুলিশ ক্যাম্পের সামনে চট্টগ্রাম টু খাগড়াছড়ি আঞ্চলিক সড়কে চট্টগ্রাম হতে খাগড়াছড়িগামী শান্তি পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বড় গাছে ধাক্কা লাগে।

মঙ্গলবার (১৮ জুন) রাত আটটার দিকে ঢাকা মেট্রো ব ১৪-১৪৮৬ নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা বড় গাছে ধাক্কা দিলে বাসের ভিতরে থাকা যাত্রীগন আহত হয় ।

গুইমারা থানা পুলিশ উপস্থিত জনতা ও মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

থানা পুলিশ ঘটনাস্থলে আছে। ড্রাইভার পলাতক , রাস্তায় যান চলাচল স্বাভাবিক, পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এ বিষয়ে জানতে চাইলে গুইমারা থানার এসআই (নিঃ) জহিরুল ইসলাম বলেন ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনতার সহযোগিতায় আহতদের উদ্ধার করে মানিকছড়ি সরকারি সাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হচ্ছে। গাড়ি ও গাছের চাপায় দুইজন গুরুতর আহত হয়ে আটকা আছে। তাদেরকে উদ্ধার তৎপরতা চলমান কাজ করছে পুলিশ স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ