• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ / ২৬০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ জুন, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ

বান্দরবানের লামায় গাছে ঝুলন্ত এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) রাত ১০টায় লামা পৌরসভার কলিঙ্গাবিল গ্রামে গাছে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। রাত ১১টায় লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ গাছ থেকে নামায়।

নিহত ব্যক্তি নুরুল ইসলাম (৫৫) কলিঙ্গাবিল গ্রামের মৃত মফিজুর রহমান এর ছেলে। কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। পরিবারের লোকজন ঘটনাটিকে আত্মহত্যা বললেও এলাকার লোকজন হত্যা কিনা তা খতিয়ে দেখতে অনুরোধ করেছেন।

নিহতের ছেলে মোঃ রফিক ও ছোট ভাই তাজুল ইসলাম বলেন, রাত ৯টা ৪৫ মিনিটে বাড়ির উত্তর পাশে আম গাছের সাথে ফাঁস লেগে নুরুল ইসলামকে ঝুলে থাকতে সবার আগে দেখেন ঊনার স্ত্রী ফাতেমা বেগম। তিনি ছেলে মোঃ রফিক কে জানায়। সে তার চাচা ও স্বজনদের জানালে তারা লামা থানাকে খবর দেয়।

তারা আরো বলেন, কেন ফাঁস লাগিয়েছেন তার কারণ জানা যায়নি। অদ্ভুত বিষয় হল যে ডালে তিনি ফাঁস লাগায় সে ডালটি এত নিচু নুরুল ইসলাম দাঁড়ালে ডালটি বুক বরাবর হবে। লাশের দুই পা মাটিতে লেগে আছে। বিষয়টি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখতে অনুরোধ করেন এলাকাবাসী। নুরুল ইসলাম ৪ ছেলে ১ মেয়ের জনক।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন বলেন, শুনামাত্র সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। লাশ আম থেকে নামিয়ে প্রাথমিক সুরতহাল করা হয়েছে। লাশ রাতে থানায় নিয়ে যাওয়া হবে। আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ