• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ / ৪৫৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ জুন, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ

বান্দরবানের লামায় গাছে ঝুলন্ত এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) রাত ১০টায় লামা পৌরসভার কলিঙ্গাবিল গ্রামে গাছে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। রাত ১১টায় লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ গাছ থেকে নামায়।

নিহত ব্যক্তি নুরুল ইসলাম (৫৫) কলিঙ্গাবিল গ্রামের মৃত মফিজুর রহমান এর ছেলে। কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। পরিবারের লোকজন ঘটনাটিকে আত্মহত্যা বললেও এলাকার লোকজন হত্যা কিনা তা খতিয়ে দেখতে অনুরোধ করেছেন।

নিহতের ছেলে মোঃ রফিক ও ছোট ভাই তাজুল ইসলাম বলেন, রাত ৯টা ৪৫ মিনিটে বাড়ির উত্তর পাশে আম গাছের সাথে ফাঁস লেগে নুরুল ইসলামকে ঝুলে থাকতে সবার আগে দেখেন ঊনার স্ত্রী ফাতেমা বেগম। তিনি ছেলে মোঃ রফিক কে জানায়। সে তার চাচা ও স্বজনদের জানালে তারা লামা থানাকে খবর দেয়।

তারা আরো বলেন, কেন ফাঁস লাগিয়েছেন তার কারণ জানা যায়নি। অদ্ভুত বিষয় হল যে ডালে তিনি ফাঁস লাগায় সে ডালটি এত নিচু নুরুল ইসলাম দাঁড়ালে ডালটি বুক বরাবর হবে। লাশের দুই পা মাটিতে লেগে আছে। বিষয়টি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখতে অনুরোধ করেন এলাকাবাসী। নুরুল ইসলাম ৪ ছেলে ১ মেয়ের জনক।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন বলেন, শুনামাত্র সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। লাশ আম থেকে নামিয়ে প্রাথমিক সুরতহাল করা হয়েছে। লাশ রাতে থানায় নিয়ে যাওয়া হবে। আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ