• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

লামায় বৈদ্যুতিক শটে প্রতিবন্ধীর মৃত্যু, আরো ৩ জন আহত

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ / ১১০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ মে, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবানঃ
বান্দরবানের লামা উপজেলায় বৈদ্যুতিক শক খেয়ে এক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি উদ্ধারের ঘটনায় একই পরিবারের আরো ৩ জন আহত হয়েছেন। বুধবার (২৯ মে) সকাল সাড়ে ৭টায় উপজেলার সরই ইউনিয়নের ২নং ওয়ার্ড হাসনাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত প্রতিবন্ধী ব্যক্তি খোরশেদ আলম (২০) ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম মেম্বারের ছেলে। আহতরা হলেন, নুরুল আলম মেম্বারের ছেলে জাহাঙ্গীর আলম (৩৩), আব্দুর রহিম (৪৫) এবং আজগর আলীর ছেলে মিজানুর রহমান (৩২)।

নিহতের বাবা নুরুল আলম জানান, সকালে বাড়ির পাশে জমিতে গরু ছড়াতে যায় খোরশেদ আলম। ঝড় বাতাসে একটি বৈদ্যুতিক তাঁর ছিঁড়ে জমিতে পড়ে ছিল। ছেঁড়া তারে বৈদ্যুতিক শক খেয়ে খোরশেদ মারা যায়। অনেকক্ষণ বাড়ি ফিরে আসছেনা দেখে তার ভাই জাহাঙ্গীর, রহিম ও মিজান এগিয়ে যায়। জমিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করতে গিয়ে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়।

পরে স্থানীয়রা সবাইকে উদ্ধার করে পার্শ্ববর্তী পদুয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত ডাক্তার খোরশেদ আলম কে মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আইসি এনামুল হক বলেন, নিহতের লাশ হাসপাতাল থেকে বাড়িতে আনা হয়েছে। আহতরা চিকিৎসাধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ