• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৭৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মে, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা দিয়েছে যুব রেড ক্রিসেন্ট।

এছাড়া ২০২৪-২০২৬ সেশনে উপজেলা যুব রেড ক্রিসেন্টের নতুন কমিটির পরিচিতি সভাও করা হয়েছে।
২০ মে সোমবার সকালে যুব রেড ক্রিসেন্টের অস্থায়ী কার্যালয়ে সংবর্ধনা ও পরিচিতি সভায় অনুষ্ঠিত হয়। যুব রেড ক্রিসেন্টের সদ্য বিদায়ী যুব প্রধান থোয়াইঅংপ্রু মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান ও সংর্বধিত অতিথি ছিলেন, টানা দুইবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য মো. জয়নাল আবেদীন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় ও উপজেলা মহিলা আ.লীগের সহ-সভাপতি নূর জাহান আফরিন লাকি। অতিথি ছিলেন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য আবদুল মান্নান, সাংবাদিক মো. ইসমাইল হোসেন, মো. রবিউল হোসেন প্রমূখ।

সংর্বধনা সভায় বিদায়ী ও নবাগত যুব প্রধান মানবতার সেবক যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবীদের নিয়ে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছায় অভিবাদন জানান এবং ক্রেস্ট প্রদান করেন। পরে ২০২৪-২০২৬ সেশনে উপজেলা যুব রেড ক্রিসেন্টের ১৫ সদস্য বিশিষ্ট কমিটির পরিচিতি তুলে ধরে অতিথিদের সাথে পরিচিতি লাভ করেন নবনির্বাচিত যুব রেড ক্রিসেন্ট ইউনিট সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ