• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৮৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মে, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা দিয়েছে যুব রেড ক্রিসেন্ট।

এছাড়া ২০২৪-২০২৬ সেশনে উপজেলা যুব রেড ক্রিসেন্টের নতুন কমিটির পরিচিতি সভাও করা হয়েছে।
২০ মে সোমবার সকালে যুব রেড ক্রিসেন্টের অস্থায়ী কার্যালয়ে সংবর্ধনা ও পরিচিতি সভায় অনুষ্ঠিত হয়। যুব রেড ক্রিসেন্টের সদ্য বিদায়ী যুব প্রধান থোয়াইঅংপ্রু মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান ও সংর্বধিত অতিথি ছিলেন, টানা দুইবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য মো. জয়নাল আবেদীন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় ও উপজেলা মহিলা আ.লীগের সহ-সভাপতি নূর জাহান আফরিন লাকি। অতিথি ছিলেন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য আবদুল মান্নান, সাংবাদিক মো. ইসমাইল হোসেন, মো. রবিউল হোসেন প্রমূখ।

সংর্বধনা সভায় বিদায়ী ও নবাগত যুব প্রধান মানবতার সেবক যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবীদের নিয়ে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছায় অভিবাদন জানান এবং ক্রেস্ট প্রদান করেন। পরে ২০২৪-২০২৬ সেশনে উপজেলা যুব রেড ক্রিসেন্টের ১৫ সদস্য বিশিষ্ট কমিটির পরিচিতি তুলে ধরে অতিথিদের সাথে পরিচিতি লাভ করেন নবনির্বাচিত যুব রেড ক্রিসেন্ট ইউনিট সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ