• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত

এম. সাইফুর রহমান (সজীব) / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

এম. সাইফুর রহমান সজীব

পার্বত্য এলাকার সকল নাগরিকের সাংবিধানিক অধিকার সুনিশ্চিতের দাবিতে আন্দোলনরত সংগঠন “পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ১১টায় শহরের শাপলা চত্তর এলাকা থেকে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে অফিসার্স ক্লাবে গিয়ে এসে শেষ হয়। পরে জাতীয় সংগীতের মধ্যদিয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান কাজী মজিবর রহমান। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা আহবায়ক অধ্যক্ষ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম ক্যান্টেনমেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যপক মাহফুজুর রহমান।

অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রিয় মহাসচিব মোঃ আলমগীর কবির সহ বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত সংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

সম্মেলনে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন প্রতিদন্ধীতা করেন। সম্মেলনে মোট ভোটার সংখ্যা ১৩০জন। ২য় অধিবেশনে দুপুর ২টা থেকে চলে ভোট গ্রহন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ