• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রামগড়ে আইনজীবি ফোরামের নতুন কমিটি গঠন

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি / ১৪০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

 

মোঃ মাসুদ রানা, রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি:

পার্বত্য খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার আইনজীবিদের নিয়ে পূর্ণাঙ্গ আইনজীবি ফোরাম কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার ১২ এপ্রিল সন্ধ্যায় রামগড় লেকের পার্ক গৌধুলী রেষ্টুরেন্টে চত্বরে অ্যাডভোকেট কবির হোসাইনের সঞ্চালনা ও অ্যাডভোকেট আরিফ উদ্দীনের সভাপতিত্বতে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপজেলার সকল আইনজীবি সদস্যদের মতামতের ভিত্তিতে উৎসব মূখর পরিবেশে মতামতের ভিত্তিতে ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী নির্বাহী কমিটি গঠন করা হয়।
ফোরামের নয় সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট হেমন্ত ত্রিপুরা ও সাধারন সম্পাদক নির্বাচিত হয় অ্যাডভোকেট মোহাম্মদ আরিফ উদ্দীন,সহ-সভাপতি মোঃআবু বকর ছিদ্দিক আহাদ,সহ-সাধারণ অ্যাডভোকেট কবির হোসাইন, অর্থ সম্পাদক অ্যাডভোকেট আবু তাহের রণি, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আবু সুফিয়ান সবুজ,শিক্ষা-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক সালমা আক্তার এবং কার্যকরী সদস্য হিসেবে অ্যাডভোকেট সরওয়ার হোসাইন ও অ্যাডভোকেট রাসেল আহমেদ ভূঁইয়া নির্বাচিত হয়েছেন। ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আরিফ উদ্দীন বলেন, সংগঠনের উদ্দেশ্য বাস্তবায়নে আমরা কমিটির সকল সদস্য একনিষ্ঠ হয়ে কাজ করে যাবো। কমিটি তার নিজ সদস্যদের জীবন মান উন্নয়নের পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক, মানবিক কাজে নিজেদের সম্পৃক্ত করবো।

সংগঠনের অবকাঠামোর পাশাপাশি মানবিক কাজে সহযোগীতা করাই সংগঠনের উদ্দেশ্য। এতে আরো উপস্থিত ছিলেন, ড.আব্দুল মোমিন ,সিনিয়র সাইন্ট্রিষ্ট, ধান গবেষণা ইনস্টিটিউড ,ঢাকা,আইনজীবি সহ সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা, করিম শাহ্, মোঃমাসুদ রানা, মোঃরহিম বিশাল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ