• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

ঈদে দৌলতদিয়া ফেরীঘাটে ঘরমুখো মানুষের উপচে পড়া ভীর!

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।। / ৭৩৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর দৌলতদিয়া ফেরীঘাটে, ঈদে ঘরমুখো মানুষের উপচে পড়া  রয়েছে। সকাল হতে নারীর টানে বাড়ী ফেরা দক্ষিণ বঙ্গের ২১ জেলার মানুষের পদচারনায়  কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে দৌলতদিয়ার প্রতিটি ফেরীঘাট ও লঞ্চঘাট। তাতে পাটুরিয়া থেকে ছেড়ে আসা প্রতিটি লঞ্চ ও ফেরীতে পা ফেলানোর তিল পরিমাণ জায়গা অবশিষ্ট নেই।

এবার দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ২২টি লঞ্চ ও ছোট বড়  মিলিয়ে মোট  ১৬ ফেরী এবং ৮ ফেরীঘাট দিয়ে যাত্রী ও যানবাহন পারাপাড়া অব্যাহত রেখেছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

এবিষয়ে ঘরমুখো মানুষের কথা হলে তারা জানান, দুইএকটি ছোটখাটো সমস্যা ছাড়া তারা নির্বিগ্নে  নারীর টানে বাড়ীতে ফিরতে পারছেন। যাত্রা পথে কোন প্রকার হয়রানি বা ভোগান্তি  নেই বললেই চলে।

আর বিআইডব্লিউটিসির আরিচা জোন এর ডিজিএম খালেদ মাহমুদ জানান,এবার ঈদে  ঘরমুখো মানুষের যাত্রা সহজ করতে ১৬ ফেরী দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার অব্যাহত রাখা হয়েছে।  সেই যানবাহন ও যাত্রী চাপ বাড়লে ট্রাফিকে আরও ৩টি ফেরী তা যোগ করা হবে বলে জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ