• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

দীঘিনালায় কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ২৯১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

 

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে এবং তৃণমূল উন্নয়ন সংস্থার সহযোগিতায় ‘ইন্টিগ্রেটেড সাপোর্ট ফর দ্যা লাইফলং সাকসেস অফ অরফান চিলড্রেন ইন বাংলাদেশ(সফল)’ শীর্ষক প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায় বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার ছোট মেরুং উচ্চ বিদ্যালয় মাঠে তৃণমূল উন্নয়ন সংস্থার বাস্তবায়নাধীন ‘সফল’ প্রকল্পের সহযোগিতায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে কিশোর-কিশোরী শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় ইভেন্ট ছিল, ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, নবম ও দশম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে রচনা প্রতিযোগিতা। রচনার বিষয়, শিশু বিবাহ একটি সামাজিক ব্যাধি, বালকদের কাবাডি খেলা, বালিকাদের মিউজিক্যাল চেয়ার, বালকদের ১০০ মিটার দৌড় ও বালিকাদের ভারসাম্য দৌড়, বালকদের কাবাডি খেলা।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন, মো. হোসেন, সাংবাদিক মহাসিন মিয়া সহ তৃণমূল উন্নয়ন সংস্থার সমন্বয়ক প্রীতি চাকমা, কমিউনিটি ফ্যাসিলিটেটর পপেন ত্রিপুরা, ভূবনময় চাকমা প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ