• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

দীঘিনালায় কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ২৬১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

 

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে এবং তৃণমূল উন্নয়ন সংস্থার সহযোগিতায় ‘ইন্টিগ্রেটেড সাপোর্ট ফর দ্যা লাইফলং সাকসেস অফ অরফান চিলড্রেন ইন বাংলাদেশ(সফল)’ শীর্ষক প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায় বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার ছোট মেরুং উচ্চ বিদ্যালয় মাঠে তৃণমূল উন্নয়ন সংস্থার বাস্তবায়নাধীন ‘সফল’ প্রকল্পের সহযোগিতায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে কিশোর-কিশোরী শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় ইভেন্ট ছিল, ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, নবম ও দশম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে রচনা প্রতিযোগিতা। রচনার বিষয়, শিশু বিবাহ একটি সামাজিক ব্যাধি, বালকদের কাবাডি খেলা, বালিকাদের মিউজিক্যাল চেয়ার, বালকদের ১০০ মিটার দৌড় ও বালিকাদের ভারসাম্য দৌড়, বালকদের কাবাডি খেলা।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন, মো. হোসেন, সাংবাদিক মহাসিন মিয়া সহ তৃণমূল উন্নয়ন সংস্থার সমন্বয়ক প্রীতি চাকমা, কমিউনিটি ফ্যাসিলিটেটর পপেন ত্রিপুরা, ভূবনময় চাকমা প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ