• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম
দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন  মানিকছড়িতে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ

রুমা উপজেলা সোনালী ব্যাংক ডাকাতি ও ব্যাংক ম্যানেজারকে অপহরনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে- পিসিএনপি

হাবিব আল মাহমুদ, সদর (বান্দরবান) / ৪৭৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

হাবিব আল মাহমুদ, সদর (বান্দরবান)

আজ ০৩ এপ্রিল (বুধবার) সকাল ১১.০০ ঘটিকায় বান্দরবান পার্বত্য জেলার বঙ্গবন্ধু মুক্ত মঞ্চ এর সামনে রুমা উপজেলায় সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে প্রবেশ করে মুসল্লিদের মোবাইল ছিনতাই, পুলিশ-আনসার এর অস্ত্র লোট ও ব্যাংক ম্যানেজারকে অপহরনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মোঃ শাহজালাল এর সঞ্চালনায় ও বান্দরবান জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিএনপি কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান। আরো উপস্থিত ছিলেন, পিসিএনপি জেলা সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল আবছার, পৌর সভাপতি সামশুল হক সামু, পিসিসিপি কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সাধারন সম্পাদক হাবিব আল মাহমুদ, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও জেলা সিনিয়র সহ সভাপতি জমির উদ্দিনসহ জেলা উপজেলা ও পৌর শাখার বিভিন্ন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গতকাল কেএনএফ রুমা জামে মসজিদে প্রবেশ করে মুসল্লিদেরকে মারধর করে মোবাইল ছিনতাই করে, পাশাপাশি সোনালী ব্যাংক ডাকাতি করে ব্যাংক ম্যানেজারকে অপহরন করে নিয়ে যায়। ব্যাংকে নিয়োজিত থাকা পুলিশ ও আনসার এর ১৪টি অস্ত্র ও ৪০০ রাউন্ড গুলি ছিনতাই করে। অগামী তিন দিনের মধ্যে ব্যাংক ম্যানেজারকে সুস্থঅবস্থায় ফিরিয়ে দেওয়া, ছিনতাই কৃত অস্ত্র ফেরত ও সন্ত্রাসীদের আত্মসমর্পণ করার আল্টিমেটাম দেওয়া হয়। অন্যথায় অনির্দিষ্টকালের জন্য রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলা অচল করে দেওয়ার হুশিয়ারি প্রদান করেন। রুমা উপজেলার সকল সরকারি কর্মচারীদের বেতন দ্রুত সময়ের মধ্যে রুমায় পৌছে দেওয়ার আহ্বান জানানো হয়। পার্বত্য অঞ্চল থেকে প্রত্যাহারকৃত সকল ক্যাম্প পুর্নস্থাপন ও পার্বত্য জেলা পুলিশকে হেলিকপ্টার প্রদান করার জন্য দাবী জানান।

উল্লেখ্য যে, গত ২ এপ্রিল ২০২৪ইং তারিখ (মঙ্গলবার) রাত ৯.০০ ঘটিকার সময় আঞ্চলিক স্বশস্ত্র সন্ত্রাসী গোষ্ঠী কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) কর্তৃক রুমা উপজেলায় সোনালী ব্যাংক ডাকাতি, ব্যাংক ম্যানেজার মোঃ নিজাম উদ্দিনকে অপহরন ও রুমা উপজেলা জামে মসজিদে প্রবেশ করে মুসল্লিদের মোবাইল ছিনতাই এবং পুলিশ-আনসার এর ১৪টি অস্ত্র ছিনতাই করে নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ