• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

চট্টগ্রাম হতে চোরাই মোটর সাইকেল লামা খেকে উদ্ধার, গ্রেফতার ২

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ১৯৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

চট্টগ্রাম কর্ণফুলীর উপজেলার শিকলবাহা ও চরলক্ষ্যা ইউনিয়ন থেকে চুরি হওয়া মোটর সাইকেল দুটি বান্দরবান জেলার লামা ও চকরিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। ২৮ মার্চ বিকেলে কর্ণফুলী থানার পুলিশ টানা ২৪ ঘন্টা অভিযান শেষে মোটরসাইকেল দুটি উদ্ধার করেন। পাশাপাশি অভিযানে দুই চোরকে গ্রেপ্তার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।

গ্রেপ্তারকৃত দুই আসামিরা হলেন-বান্দরবান জেলার লামা থানার ফাঁসিয়াখালী বাজার এলাকার খোরশেদ আলমের ছেলে আবু জাহেদ সজীব (২১) ও একই এলাকার নুরুল আমিনের ছেলে শহীদুল ইসলাম (২০)।
পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, এর আগে গত ৯ মার্চ সন্ধ্যা সাড়ে ৫ টার সময় কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের চরফরিদ নয়া মসজিদ এলাকা হতে মো. সাদ্দাম হোসেনের ১টি কালো-লাল রংয়ের ডিসকভার মোটর সাইকেল (যাহার রেজি নং-চট্টমেট্রো হ-১৮-৭০৯৭) চুরি হয়। পরে কর্ণফুলী থানার এ বিষয়ে মামলা (জিআর নং-২৫) হয়।

এরপর গত ১৬ মার্চ রাত ৯ টা ৪৫ মিনিটের সময় কর্ণফুলীর শিকলবাহা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কলেজ বাজার এলাকা হতে মো. আলমগীর (৪৭) এর লাল-কালো রংয়ের ডিসকভার মোটর সাইকেল (রেজিনং ঢাকামেট্রো-হ ২৪-১০২২) চুরি হয়। এ ঘটনায়ও থানায় মামলা (জিআর নং-৩১) হয়। পরে থানা পুলিশ চুরি যাওয়া মোটর সাইকেল দুটি উদ্ধারে অভিযানে নামেন। এতে সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা ও এডিসি শেখ-শরীফ উজ জামান তত্ত্বাবধানে কর্ণফুলী থানার ওসি মোহাম্মদ জহির হোসেন ও ওসি তদন্ত মেহেদী হাসান এর সার্বিক সহযোগিতায় গত ২৪ ঘন্টার অভিযানে এসআই মোবারক হোসেন, এসআই মো. মিজানুর রহমান, এসআই নুরে আলম ছিদ্দিক সঙ্গীয়ফোর্স বান্দরবান জেলার লামা থানা এলাকা এবং কক্সবাজার জেলার চকরিয়া থানা এলাকা থেকে চোরাই যাওয়া মোটর সাইকেল দুটি উদ্ধার করে আসামিদের গ্রেপ্তার করেন।

কর্ণফুলী থানার ওসি মো. জহির হোসেন বলেন, চুরির মামলায় গ্রেপ্তার দুই আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ