• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

রাঙামাটি রিজিয়ন কর্তৃক স্থানীয় মাদ্রাসা ও এতিম খানায় ইফতার সামগ্রী প্রদান

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটিঃ / ১১৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

 

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটিঃ
অদ্য ২৬ মার্চ রোজ (মঙ্গলবার) সকালে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে রাঙামাটি রিজিয়নের আওতাধীন মাদ্রাসা ও এতিম খানায় বসবাসকারী এতিম শিশুদের মাঝে রাঙামাটি রিজিয়ন কর্তৃক ইফতার সামগ্রী প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, মেজর তাজদিক বিন নজরুল, এসইউপি, পিএসসি ও জিএসও-২ (ইন্ট), মেজর মোঃ আসফিকুর রহমান।

এসময়ে উপস্থিত রিজয়নের সেনা কর্মকর্তারা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতী, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতী, উপজাতী ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। যে কোন প্রয়োজনে সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা।

এধরনের সেবামূলক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে এবং দূর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। এধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ