• বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

যশোরের শার্শার বেনাপোলে ফেনসিডিলসহ গ্রেফতার ১

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি / ১০১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

 

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি

যশোরের বেনাপোল সীমান্তে একটি খড়ের গাদা থেকে ২৯৯ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ও সুমন রহমান নামে একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে যশোর র‌্যাব ৬- এর সদস্যরা।

সোমবার (১৮ মার্চ) রাত সাড়ে ৩ টার দিকে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আসামী সুমন রহমার পুটখালী (পশ্চিমপাড়া) গ্রামের হাবিবর রহমানের ছেলে।

সোমবার বিকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃত মাদক কারবারি প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে অবৈধ পন্থায় স্বল্প মূল্যে মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয় করে যশোর শহরসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে থাকে। জব্দকৃত আলামত ও আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও র‌্যাব-৬ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ