• বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

মানিকছড়িতে বাজার মনিটরিংয়ে প্রশাসন ৫ হাজার টাকা জরিমানা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৩৭১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

রমজানকে সামনে রেখে দ্রব্যমূল নিয়ন্ত্রণে রাখতে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বাজার মনিটরিংয়ে নেমেছে প্রশাসন। দাম বেশি রাখায় তিনটি দোকানে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকেলে উপজেলার মানিকছড়ি বাজার( রাজবাজার) মনিটরিং করতে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া। এসময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিন ও বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি রুপেন পাল উপস্থিত ছিলেন। মুদি দোকান, ফলের দোকান ও মোরগের দোকানে মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার আইনে তিনটি মামলায় ৫হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া সকল দোকানে বাধ্যতামূলক মূল্য তালিকা ঝুলানো ও অযথা মূল্য বৃদ্ধি না করে কম লাভে মালামাল বিক্রি করার জন্য সকল দোকানদারকে সর্তক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ