• বুধবার, ২২ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

মানিকছড়িতে বাইক রাইডার্সের বর্ষপূর্তি উদযাপন

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৯ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

নানা আনুষ্ঠানিকতা খাগড়াছড়ির মানিকছড়ি বাইক রাইডার্সের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৮ মার্চ) সকালে উপজেলা সদরের আমতল থেকে দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে আসা অর্ধশতাধিক বাইক রাইডার্স সংগঠনের সদস্যদের অংশগ্রহণে একটি বাইক শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মানিকছড়ি ডিসি এডভেঞ্চার ও ইকো-ট্যুরিজম পার্কের অনুষ্ঠানস্থলে গিয়ে শেষ হয়। পরে পার্কে না এডভেঞ্চার এক্টিভিটিজ উপভোগ শেষে মধ্যভোজে যোগদেন বাইকাররা।

বিকেলে সকল সদস্যদের উপস্থিতিতে বর্ষপূর্তির কেক কাটা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি বক্তব্য রাখেন যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন।

এছাড়াও বাইক রাইডার্স মো. রেজাউল করিম ও রবিউল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মানিকছড়ি বাইক রাইডার্সের এডমিন মো. সাকিব, মো. শাখাওয়াত হোসেন ও মো. আশরাফুল ইসলামসহ দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে আগত বাইক রাইডার্স সংগঠনের প্রতিনিধিগণ। এসময় বর্ণাঢ্য আয়োজনের জন্য অংশগ্রহণকারী বিভিন্ন বাইক রাইডার্স সংগঠনের পক্ষ থেকে মানিকছড়ি বাইক রাইডার্স সংগঠনকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পাশাপাশি আয়োজনে অংশ নেয়া ও বাইক রাইডার্স সংগঠনের মাধ্যমে দেশের বিভিন্ন মানবিক ও সামাজিককাজে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় অন্যান্য সংগঠনগুলোকেও বিশেষ সম্মাননা প্রদান করে মানিকছড়ি বাইক রাইডার্স।

পরে আনুষ্ঠানিকতার অংশ হিসেবে লটারির ড্র ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সমাপ্ত হয় দিনব্যাপী বর্ষপুর্তির আনুষ্ঠানিকতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ