• বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

মাটিরাঙ্গায় বাজার মনিটরিংয়ে ইউএনও

স্টাফ রিপোর্টার / ১৫২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

 

সরকার ঘোষিত মাহে রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাজার মনিটরিংয়ে নেমেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ডেজী চক্রবর্তী। বৃহস্পতিবার (০৭ মার্চ) দুপুরের দিকে মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দকে সাথে নিয়ে বাজার মনিটরিং করেন তিনি।

এসময় মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক মো: হাসান মাহমুদ, মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি মো. রুহুল আমিন ও সাধারন সম্পাদক মো. সোহাগ মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

আসন্ন রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দব্যমুল্য সহনীয় পর্যায়ে রাখতে ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ডেজী চক্রবর্তী নিত্যপণ্যের দাম বেড়ে না যায় এবং ভেজাল পণ্য না দেয়া হয় এ বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করেন।

মনিটরিংকালে মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সোহাগ মজুমদার, মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক মো: হাছান মাহমুদসহ পুলিশ সদস্য ও বাজার ব্যবস্থাপনা কমিটির অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমএম জাহাঙ্গীর আলম বলেন, প্রশাসন আর বাজার ব্যবস্থাপনা কমিটি যৌথভাবে বাজার মুল্য নিয়ন্ত্রণ করা হবে। শুধু রমজান মাসেই নয় আমরা কখনোই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ নিত্যপন্যের কৃত্রিম সঙ্কট সৃষ্টির বিরুদ্ধে স্বোচ্ছার থাকবে।

বাজার মসনিটরিং শেষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, অতিরিক্ত মুনাফা অর্জনের লক্ষ্যে বাড়তি দাম না নেয়ার এবং ভেজাল পণ্য বিক্রিতে কঠোরভাবে নিষেধ করা হয়েছে। কেউ নির্দেশনা অমান্য করে তাহলে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। পাশাপাশি ব্যবসায়ীরা যেন পণ্য মজুদ করে কৃত্রিম সংকট তৈরি করতে না পারে সে দিকেও আমরা সতর্ক নজর রাখবো।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ