• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে

মানিকছড়িতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ২২৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি থানার মামলা নং-০২, তাং-১৮/০৪/২০১৮, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিল ৯(খ), জি আর নং-১২৬/১৮ এর পাঁচ বছরের সাজাপ্রাপ্ত (আসামীকে ০৫ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ৬মাসের কারাদ্ন্ড) এর পরোয়ানাভূক্ত আসামী সুমি আক্তার(৩৫)কে বুধবার রাতে গ্রেফতার করেছে মানিকছড়ি থানা পুলিশ। আটক নারী বড়ডলু ডিপিপাড়ার মো. মনির হোসেনের স্ত্রী।

থানার উপ-পরিদর্শক সুমন কান্তি দে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার আব্বাছিয়ার পুল নামক স্থান থেকে উক্ত ওয়ারেন্ট ভুক্ত ও পলাতক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. ইকবাল উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক আসামীকে গ্রেফতার পূর্বক আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ