• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বেলকুচিতে বিএনপির পূর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষে আলোচনা সভা

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : / ১৫৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ মার্চ, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ ৫ আসন বেলকুচিতে কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খাঁন আলিম এর দিকনির্দেশনায় জাতীয়তাবাদী দল উপজেলা বিএনপির ইউনিয়ন বিএনপি ওয়ার্ড বিএনপি ও পৌর বিএনপির আহবায়ক কমিটিকে পূর্নাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে ৬ মার্চ উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয় তামাই গ্রামে উপজেলা বিএনপির আহবায়ক নূরুল ইসলাম গোলাম এর সভাপতিত্বে উপজেলা বিএনপির সদস্য সচিব বনি আমিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা বিএনপির সহ সভাপতি গোলাম আজম।
এসময় তিনি বক্তব্যে বলেন, দীর্ঘ ১৫ বছর দল ক্ষমতায় না থাকায় দফায় দফায় বৈঠক করে আহবায়ক কমিটি গঠন হলেও সেগুলো রয়ে গেছে খাতা কলমে, করতে পারেনি পূর্নাঙ্গ কমিটি। যার কারেন দল নড়বড়ে অবস্থা, দলের মধ্যে গ্রুপিং, সঠিক নেতা ও মাঠে সঠিক নেতৃত্ব না থাকায় নেই কোন কর্মীদের সমঝোতা, আর এ কারনেই রাজপথে নামতে ও মিছিল মিটিং করতে পারছেনা বিএনপি। তাই দলকে সুসংগঠিত করে দলের মধ্যে সঠিক নেতা নির্ধারণ করে রাজপথে আন্দোলন করে এই সরকারের পতন ঘটাতে হবে।

তিনি আরও বলেন, হামলা মামলা দেখে ভয় করলে চলবে না। সরকার আর কত মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে, মিথ্যা মামলার আসামি বানিয়ে জেল ভর্তি করে ফেলেছে, তাতেও পিছু হটেনি বিএনপি। এরই মধ্যে সিরাজগঞ্জে দলীয় মিথ্যা মামলার আসামি হওয়ায় ৬৫০ জন নেতাকর্মীদের ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে। এরা দলের মধ্যেও থাকবে মর্যাদার উচ্চ আসনে। আর যারা হামলা মামলা ও নেতৃত্ব দিতে ভয় করেন তারা স্বেচ্ছায় পদ থেকে অব্যহতি দিয়ে পদ ছেড়ে দিন। আমরা সেখানে সঠিক সৎ সাহসী নেতা নিযুক্ত করে পূর্নাঙ্গ কমিটি দেবো ইনশাআল্লাহ।

বক্তব্যে নেতাদের উদ্দেশ্য করে বলেন, সামনে উপজেলা নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবেনা, তাই বিএনপির কোন নেতা যদি অন্য কোন দলের হয়ে নির্বাচন করে কেন্দ্রীয় কমিটির নির্দেশে তাকে আজীবন বহিষ্কার করা হবে বলে জানান তিনি।

এসময় আরও বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপির তাঁত বিষয়ক সম্পাদক হাজী আকছেদ আলী প্রামানিক, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কেরামত আলী তালুকদার, সালাম মুন্সি, তুহিন মেম্বার। শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল সরকার, থানা যুবদলের আহবায়ক শামীম সরকার, যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া, সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক জাহিদ তালুকদার, ছাত্র দলের সদস্য সচিব রিজন আহাম্মেদ সহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ