• শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা খাগড়াছড়িতে নাশকতা: বিএনপির তিন নেতা গ্রেপ্তার দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

বেলকুচিতে বিএনপির পূর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষে আলোচনা সভা

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ মার্চ, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ ৫ আসন বেলকুচিতে কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খাঁন আলিম এর দিকনির্দেশনায় জাতীয়তাবাদী দল উপজেলা বিএনপির ইউনিয়ন বিএনপি ওয়ার্ড বিএনপি ও পৌর বিএনপির আহবায়ক কমিটিকে পূর্নাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে ৬ মার্চ উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয় তামাই গ্রামে উপজেলা বিএনপির আহবায়ক নূরুল ইসলাম গোলাম এর সভাপতিত্বে উপজেলা বিএনপির সদস্য সচিব বনি আমিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা বিএনপির সহ সভাপতি গোলাম আজম।
এসময় তিনি বক্তব্যে বলেন, দীর্ঘ ১৫ বছর দল ক্ষমতায় না থাকায় দফায় দফায় বৈঠক করে আহবায়ক কমিটি গঠন হলেও সেগুলো রয়ে গেছে খাতা কলমে, করতে পারেনি পূর্নাঙ্গ কমিটি। যার কারেন দল নড়বড়ে অবস্থা, দলের মধ্যে গ্রুপিং, সঠিক নেতা ও মাঠে সঠিক নেতৃত্ব না থাকায় নেই কোন কর্মীদের সমঝোতা, আর এ কারনেই রাজপথে নামতে ও মিছিল মিটিং করতে পারছেনা বিএনপি। তাই দলকে সুসংগঠিত করে দলের মধ্যে সঠিক নেতা নির্ধারণ করে রাজপথে আন্দোলন করে এই সরকারের পতন ঘটাতে হবে।

তিনি আরও বলেন, হামলা মামলা দেখে ভয় করলে চলবে না। সরকার আর কত মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে, মিথ্যা মামলার আসামি বানিয়ে জেল ভর্তি করে ফেলেছে, তাতেও পিছু হটেনি বিএনপি। এরই মধ্যে সিরাজগঞ্জে দলীয় মিথ্যা মামলার আসামি হওয়ায় ৬৫০ জন নেতাকর্মীদের ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে। এরা দলের মধ্যেও থাকবে মর্যাদার উচ্চ আসনে। আর যারা হামলা মামলা ও নেতৃত্ব দিতে ভয় করেন তারা স্বেচ্ছায় পদ থেকে অব্যহতি দিয়ে পদ ছেড়ে দিন। আমরা সেখানে সঠিক সৎ সাহসী নেতা নিযুক্ত করে পূর্নাঙ্গ কমিটি দেবো ইনশাআল্লাহ।

বক্তব্যে নেতাদের উদ্দেশ্য করে বলেন, সামনে উপজেলা নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবেনা, তাই বিএনপির কোন নেতা যদি অন্য কোন দলের হয়ে নির্বাচন করে কেন্দ্রীয় কমিটির নির্দেশে তাকে আজীবন বহিষ্কার করা হবে বলে জানান তিনি।

এসময় আরও বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপির তাঁত বিষয়ক সম্পাদক হাজী আকছেদ আলী প্রামানিক, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কেরামত আলী তালুকদার, সালাম মুন্সি, তুহিন মেম্বার। শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল সরকার, থানা যুবদলের আহবায়ক শামীম সরকার, যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া, সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক জাহিদ তালুকদার, ছাত্র দলের সদস্য সচিব রিজন আহাম্মেদ সহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ